বলিউডে সামনে যে ছবিগুলো আসছে

আনতারা রাইসা : প্রত্যেক বছরই বলিউড আমাদের হাতে তুলে দেয় একাধিক নতুন ধারার ছবি। কখনও বাস্তবকে আয়না বানিয়ে নির্মিত হয় একাধিক ছবি, আবার কখনও বাস্তব ঘটনাকে অবলম্বন করে বানানো হয় ছবি।

এই বছর বলিউডে আসছে বেশ কিছু অন্য ধাঁচের ছবি। কিছু ছবি হয়তো বক্স অফিসে জায়গা করে নেবে উপরের স্থানে , কিছু ছবি হয়তো হারিয়ে যাবে আরও অনেক ছবির ভিড়ে। সম্প্রতি এসেছে কিছু নতুন ছবির ট্রেইলার। চলুন দেখে নেয়া যাক কোন ছবিগুলো আসবে নতুন বছরে।

১। মালাং


বহুদিন পর পরিচালনায় ফিরছেন মোহিত সুরি। ‘হাফ গার্লফ্রেন্ড’-এর পর তাঁকে আর পরিচালকের আসনে দেখা যায়নি। তিন বছর পর প্রেম ও প্রতিহিংসার গল্প নিয়ে প্রত্যাবর্তন হচ্ছে তাঁর। ছবির নাম ‘মালাঙ্গ’। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির ট্রেলার।

ছবিটি যে প্রেম, প্রতিহিংসা আর ঘৃণার গল্প, তা ট্রেলার দেখেই বোঝা যায়। ট্রেলারের শুরুতেই আদিত্য রয় কাপুরের গলায় শোনা যায় ‘খুন করা আমার নেশা’। এরপর আসল গল্পে ঢোকেন পরিচালক।

দৃশ্য চলে যায় গোয়ায়। ছবিতে আদিত্য রয় কাপুরের প্রেমিকার ভূমিকায় অভিনয় করছেন দিশা পাটানি। ছবিতে আরো আছেন কুনাল খেমুর এবং অনিল কাপুর।

ট্রেলার জুড়ে অ্যাকশনের ছড়াছড়ি। কখনও মারামারি, কখনও বুলেট যুদ্ধ। প্রতিটি সংলাপে হিংসার ছাপ স্পষ্ট। ‘কলিযুগ’ ছবির পর এটি কুণাল খেমুর দ্বিতীয় ছবি। অন্যদিকে ‘আশিকি ২’-এর পর এই ছবিতে ফের জুটি বাঁধলেন আদিত্য রয় কাপুর ও মোহিত সুরি। আর মোহিতের সঙ্গে তো দিশা পাটানির এটাই প্রথম ছবি। ৭ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে ‘মালাঙ্গ’।

২। জাওয়ানি জানেমান

জাওয়ানি জানেমান

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সাইফ আলি খানের নতুন ছবি ‘জওয়ানি জানেমন’এর ট্রেইলার ৷ যেখানে একেবারে রঙিন মেজাজে ধরা পড়েছেন সাইফ আলি খান ৷ অন্যদিকে, এই ছবি থেকেই বলিউডে পা রাখছেন পূজা বেদীর মেয়ে আলায়া।

ট্রেলারেই ইঙ্গিত পাওয়া গেল এই ছবি হতে চলেছে একেবারে কমেডি ঘরানার ৷ আর এই ছবির বড় প্রাপ্তি একেবারে নতুন লুকে টাবু। ট্রেইলারে দেখা যায় ২১ বছরের এক তরুণী তার বাবার খোঁজে বের হয়। পরবর্তীতে প্রকাশ পায় সাইফ আলি খানই তার বাবা। পুরো ট্রেইলার জুড়ে বেশ হাস্যরসাত্মক ভাবেই ফুটিয়ে তোলা হয়েছে পুরো বিষয়টি।

নিতিন কাক্কার এর পরিচালনায় ছবিটি ৩১ জানুয়ারি মুক্তি পাবে।

৩। শুভ মঙ্গল জেয়াদা সাবধান

হাসির মোড়কে সামাজিক সচেতনতার বার্তা দিতে জুড়ি নেই আয়ুষ্মানের, একথা সকলে একবাক্যে স্বীকার করবে। বারবার তিনি প্রচলিত ট্যাবু ভেঙে নতুন নতুন চরিত্রে নিজেকে প্রকাশ করেছেন দর্শকদের সামনে। তাই এবারও তাকে শুভ মঙ্গল জেয়াদা সাবধান এ তাকে দেখা যাবে সমকামীর চরিত্রে।

এই ট্রেলারে দেখা গিয়েছে আয়ুষ্মান ও জিতেন্দ্র কুমার সমকামী ও তাঁরা একে অপরের প্রেমে পড়েছেন। কিন্তু দুজনের বাড়ির কেউই তাঁদের এই সম্পর্ক মেনে নিতে রাজি নন। উপরন্তু জিতেন্দ্র্র বাড়ি থেকে তাঁর জন্য পাত্রী খোঁজাও শুরু হয়। শেষপর্যন্ত কী হবে, পরিণতি পাবে কি আয়ুষ্মান ও জিতেন্দ্রর ভালবাসা? তা জানতে হলে দেখতে হবে ছবিটা।

আয়ুষ্মানের বাবার চরিত্রে অভনয় করছেন গজরাজ রাও এবং মায়ের ভূমিকায় দেখা গিয়েছে নীনা গুপ্তাকে। অন্যান্য চরিত্রে দেখা যাবে মনু ঋষি চাধা, সুনীতা রাজওয়ার, মানবী গাগরু ও পাঙ্খুরী অবস্তীকে। ছবিটি পরিচালনা করেছেন হিতেশ কেবল্য। আগামী ২১ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি