বাংলাদেশের সন্ত্রাস ও জঙ্গীবাদের জন্মদাতা তারেক রহমান : সেলিম আলতাফ জর্জ

যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও কুষ্টিয়া-৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ বলেন, বাংলাদেশের সন্ত্রাস ও জঙ্গীবাদের জন্মদাতা তারেক রহমান।

কুষ্টিয়ার খোকসা উপজেলায় বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা’র উন্নয়ন, অগ্রগতি ও অর্জন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠানের তৃতীয় জন-সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

উপজেলার গোপগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে দুপুরে গোপগ্রাম ইউনিয়ন পরিষদ চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়।

তিনি আরও বলেন, অনিয়ম আর দূর্নীতির সাজা প্রাপ্ত আসামী তারেক রহমান আজ দেশের বাইরে থেকেও দেশ বিরোধী চক্রান্ত চালিয়ে যাচ্ছে। জিয়াউর রহমান সম্পর্কে দেশের মানুষকে প্রকৃত ইতিহাস জানতে হবে,জিয়াউর রহমান ছিলেন পাকিস্তানের এজেন্ট,দালাল,স্পাই। জিয়া কোন সেক্টর কমান্ডার ছিলেন না,তিনি ছিলেন জেড ফোর্সের অধিনায়ক। একাত্তরের যুদ্ধের সময় তিনি শুধু পাকিস্তানি এজেন্ডা বাস্তবায়নে কাজ করেছেন।

তিনি আরো বলেন,বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে আজ বাংলাদেশ থেকে জঙ্গীবাদ ও মৌলবাদের শিকর উপরে ফেলা হয়েছে। এছাড়াও বর্তমান সময়ে দলের ভেতরে যেন কোন প্রকার অনুপ্রবেশ না ঘটে সে দিকে দলীয় নেতৃবৃন্দের লক্ষ রাখার আহবান জানান তিনি।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তারের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আল মাছুম মুর্শেদ শান্ত,কুমারখালী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন খান তারেক প্রমূখ। এসময় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।