বাংলাদেশে তথ্য ও প্রযুক্তি শিল্পে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য তৃতীয় বারের মত দ্য ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ডস

বাংলাদেশে তথ্য ও প্রযুক্তি শিল্পে উল্লেখযোগ্য অবদান রাখার জন্য তৃতীয় বারের মত দ্য ডেইলি স্টার আইসিটি অ্যাওয়ার্ডস প্রদান করেছে মাইাক্রোসফট বাংলাদেশ, ব্র্যাক ব্যাংক এবং বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার এ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)।

শনিবার সন্ধ্যায় লা মেরিডিয়ান হোটেলে অনুষ্ঠিত অনুষ্ঠানে অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের হতে পুরস্কার তুলে দেন। পাঁচ ক্যাটগরিতে মোট ৫ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পুরস্কার প্রদান করা হয়।

পুরস্কারপ্রাপ্তরা হলেন, গ্রফিকপিপল লিমিটেড, সাইনেসিস আইটি লিমিটেড, সহজ, বাগডুম ডট কম ও মোঃ সবুর খান, চেয়ারম্যান, ড্যাফোডিল ফ্যামিলী। অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লা মেরেডিয়ান ঢাকার জেনারেল ম্যানেজার কনস্টান্টিনোস এস গ্যাব্রিয়াল, ব্র্যাক ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সেলিম আর. এফ. হুসেন, মাইক্রোসফট-বাংলাদেশ, মায়নমার, নেপাল, ভুটান ও লাউস এর ব্যবস্থাপনা পরিচালক সোনিয়া বশির কবির, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার এ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বসিস) এর সভাপতি সৈয়দ আলমাস কবির এবং দ্য ডেইলি স্টার এর সম্পাদক ও প্রকাশক মাহফুজ আনাম সহ গন্যমান্য ব্যক্তিবর্গ।

নিউজ ডেস্ক / বিজয় টিভি