বাংলাদেশ এখন সাম্প্রদায়িক সম্প্রীতির আদর্শ রাষ্ট্র :ধর্ম প্রতিমন্ত্রী

গোপালগঞ্জ, ১০ অক্টোবর:
ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ এডভোকেট শেখ মোঃ আবদুল্লাহ বলেছেন, বাংলাদেশ এখন বিশ্বে সাম্প্রদায়িক সম্প্রীতির আদর্শ রাষ্ট্র। এ বছর হিন্দু সম্প্রদায়ের শারদীয় দুর্গাপূজা অত্যন্ত জাঁকজমক ও আনন্দঘন পরিবেশে উদ্যাপিত হয়েছে। অন্যান্য ধর্মীয় সম্প্রদায়ের অনুসারীরা তাদের উৎসবসমূহ যথাযোগ্য মর্যাদায় পালন করেছে।
প্রতিমন্ত্রী আজ গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে জেলা আইনজীবী সমিতি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এ বছর বাংলাদেশের হজ ব্যবস্থাপনার ইতিহাসে সফলতম হজ ব্যবস্থাপনা উপহার দেয়ায় গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী, ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ এডভোকেট শেখ মোঃ আবদুল্লাহকে গোপালগঞ্জ জেলার আওয়ামী আইনজীবী সমিতির পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
গোপালগঞ্জ জেলা আইজীবী সমিতির সাধারণ সম্পাদক আলহাজ জুলকদর রহমানের সঞ্চালনা ও জেলা আইজীবী সমিতির সভাপতি এডভোকেট মুন্সী আতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় আরো বক্তব্য রাখেন গোপালগঞ্জ জেলা ও দায়রা জজ, গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার, অতিরিক্ত জেলা ও দায়রা জজ, চিফ জুডিশিয়াল মেজিস্ট্রেট, অতিরিক্ত জেলা মেজিস্ট্রেট ও অতিরিক্ত জেলা প্রশাসক প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানে ধর্ম প্রতিমন্ত্রীকে গোপালগঞ্জ জেলা আইনজীবী সমিতির সর্বস্তরের সদস্যদের পক্ষ থেকে ক্রেস্ট, সম্মাননা পত্র এবং পবিত্র কোরান শরিফ উপহার দেওয়া হয়।

তথ্যবিবরণী