বাঞ্ছারামপুরে কিশোরী ধর্ষণ: গ্রেফতার-৫

৮৩

ব্রাহ্মণবাড়িয়া জেলা বাঞ্ছারামপুরের এক কিশোরীকে (১৬) ডেকে নিয়ে ৬ জন মিলে ধর্ষণ করেছে। এ ঘটনার সাথে জড়িত থাকায় ৫ জনকে গ্রেফতার করেছে বাঞ্ছারামপুর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে- মোঃ নূর মোহাম্মদ (১৯), মোঃ রুবেল মিয়া (২৮), মোঃ পারভেজ(১৯), মোঃ হ্নদয় মিয়া(১৯), মোঃ শাওন মিয়া(১৯) ।

বুধবার ভোর রাতে উপজেলা কানাইনগর গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। জানা গেছে যে, উপজেলা কানাইনগর গ্রামের মোঃ জামাল মিয়ার ছেলে মোঃ নূর মোহাম্মদের সঙ্গে কিশোরীর প্রেমের সম্পর্ক ছিল। মাঝে তাদের মধ্যে মনোমালিন্য হয়ে ছিল। সে সূত্র ধরে গত মঙ্গলবার সন্ধ্যার পর নূর মোহাম্মদ কৌশলে ফুসলিয়ে কিশোরীকে বাড়ি থেকে ডেকে কানাইনগর গ্রামের কবরস্থানের পাশে সবজি ক্ষেতে ধর্ষণ করে। এ সময় সেখানে আগে থেকে ওৎপেতে থাকা নূর মোহাম্মদের বাকী বন্ধুরা কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে । কিশোরী মা মেয়েকে না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখেঁজি করে। এক পর্যায়ে ঘটনাস্থলের কাছাকাছি গিয়ে মা মেয়ের কান্না শুনতে পায়। টের পেয়ে ধর্ষণকারীরা পালিয়ে যায়।

বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ সালাইদ্দন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন, কিশোরীর মায়ের কাছ থেকে খবর পেয়ে গতকাল বুধবার রাতে অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে কিশোরীর মা বাদী হয়ে বাঞ্ছারামপুর থানায় মামলা করে। আসামীদেরকে আজ বৃহস্প্রতিবার জেল হাজতে প্রেরন করা হয়।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like