বাড়িতে রান্না করছেন বলিউড তারকারা

করোনা আতঙ্ক বিশ্বজুড়ে। নিজের সুরক্ষা নিশ্চিত করেই সম্ভব পরিস্থিতির উন্নয়ন। নিজেদের সুরক্ষিত রাখতে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টিনে আছেন সালমান খান, ক্যাটরিনা কাইফ, কাজলের মতো বলিউডের হার্ট থ্রব সব তারকারা।

ঘর থেকে বের হচ্ছেননা ক্যাটরিনা। তবে বেশ ভালোই সময় কাটছে তার। সম্প্রতি নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে রান্নাঘরে ডিস ওয়াস করতে করতে ভক্তদের সঙ্গে কথা বলেছেন তিনি।

বলিউডের বর্তমানের জনপ্রিয় মুখ কৃতি শ্যানন ঘরে বসে কবিতা লিখছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে হাজির হয়ে ভক্তদের নিজের লেখা দু’লাইন কবিতাও শুনিয়ে দিয়েছেন কৃতি।

এদিকে নব্বই দশকের জনপ্রিয় নায়িকা কাজলের মতে, পরিবারকে কাজের চাপে সময় দেওয়া হয়না বলে অভিযোগ সবার। এখন কিছু সময় পাওয়া গেছে পরিবারকে দেবার। ছেলেকে সঙ্গে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে হাজির হয়ে ভক্তদেও উদ্দেশ্যে সচেতনতামূলক বার্তা পৌছে দিচ্ছেন কাজল।

হাতে সময় পেয়ে রান্না ঘরে ঢুকে পড়েছেন মালাইকা আরোরা। স্বাস্থ্যকর ভেজিটেবল স্যুপ রান্নার ফাকে দশর্কদের সঙ্গে করেছেন কুশল বিনিময়।

শুধু মালাইকা ক্যাটরিনা নয় সিধার্থ মালোত্রাও মন দিয়েছেন রান্নায়। আর শিল্পা শেঠি পুত্র ভিয়ানকে সঙ্গে নিয়ে ঘরে বসে করছেন যোগব্যাম। যেখান থেকেই যে যাই করুক সবার এখন একটায় প্রার্থণা দুর্যোগ কাটিয়ে উঠে আবার স্বাভাবিক জীবনে ফিরে যাক বিশ্ববাসী।

অনলািইন নিউজ ডেস্ক/বিজয় টিভি