বিয়ের নতুন পরিকল্পনা জানালেন অর্জুন কাপুর

৫৯

চলমান করোনা পরিস্থিতির কারণে থেমে আছে বলিউডের নির্মাণাধীন অনেক সিনেমার কাজ। আটকে আছে মুক্তি প্রতীক্ষিত বেশ কিছু বিগ বাজেট ফিল্মের মুক্তির তারিখ। এমন পরিস্থিতিতে ডিজিটালাইজেশনের মাধ্যমে ছবির কাজ এগিয়ে নিয়ে যেতেই প্রস্তুত হচ্ছে বলিউড ইন্ডস্ট্রি।

টি-সিরিজের ব্যানারে নির্মিত হংসভূষণ কুমার প্রযোজিত বেশ কিছু ছবি রয়েছে এ বছরের মুক্তি প্রতীক্ষিত ছবির তালিকায়। প্রখ্যাত এই নির্মাতা এবার জানালেন নতুন খবর। হংসভূষণ কুমারের বাবা প্রয়াত বিখ্যাত বলিউড প্রযোজক গুলশান কুমারের সম্মাননায় আশির দশকে গুলশান কুমার প্রযোজিত সুপারহিট দুইটি ছবির সিকুয়্যেল বানাবেন তিনি।

হংসভূষণ জানান গুলশান কুমার প্রযোজিত ও মহেশ ভাঁট পরিচালিত ‘আশিকি’ ও ‘দিল হ্যায় ক্যায় মানটা নেহি’ সিনেমা দুইটি আজও সমান ভাবে জনপ্রিয়। ‘আশিকি টু’ এর মাধ্যমে তা প্রমাণিত হয়েছে।

প্রায় এক বছরের ও বেশি সময় ধরে প্রেমের সম্পর্কে আছেন অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। চলতি বছরের এপ্রিলে বিয়ের কথাও জানিয়েছিলেন অর্জুন।

কিন্তু বর্তমান পরিস্থিতিতে বিয়ে করা কী সম্ভব? এমন প্রশ্নের মুখোমুখি হয়ে অর্জুন বলেছেন এখন করবো বিয়ে! আর যদি করিও কিভাবে? লকডাউনে!

আপাতত এই পরিস্থিতিতে বিয়ে নিয়ে কিছু ভাবছেননা এই জুটি। তবে অর্জুন জানান চলমান সংকট কেটে গেলে মালাইকার ইচ্ছেতে ধুমধাম করেই বিয়ে করবেন তারা।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like