ব্যারিস্টার মহিবুল হাসানকে শিক্ষা উপমন্ত্রী করায় নগরীতে আনন্দ মিছিল

সাবেক সিটি মেয়র এবং মহানগর আওয়ামী লীগের দীর্ঘদিনের সভাপতি প্রয়াত নেতা চট্টলবীর আলহাজ এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর বড় ছেলে একাদশ জাতীয় সংসদ নিব্যাচনে চট্টগ্রাম-৯ আসনের আওয়ামীলীগ ও মহাজোটের বিজয়ী প্রার্থী ব্যারিস্টা মহিবুল হাসান চৌধুরীকে শিক্ষা মন্ত্রণালয়ের উপমন্ত্রীর দায়িত্ব পাওয়ায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ মিছিল করেছে তাঁর নির্বাচনী এলাকা চট্টগ্রাম-৯ এর জনসাধারণ।

এসময় তাঁরা আশা প্রকাশ কওে বলেন মাননীয় প্রধানমন্ত্রী  ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এর উপর যে দায়িত্ব অর্পণ করেছেন কাজের মাধ্যমে তাঁর যোগ্যতার স্বাক্ষর রাখবেন চট্টলবীরের এ সন্তান। কাজের মাধ্যমে সরকারের দেয়া দায়িত্ব পালন করে দেশের শিক্ষাখাত কে আরো এগিয়ে নিয়ে যাবে বলে প্রত্যাশা করেন চট্টগ্রামবাসী।

গতকাল বিকালে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর জহুরলাল হাজারী নেতৃত্বে উক্ত মিছিলে উপস্থিত ছিলেন সাবেক নগর ছাত্রলীগ নেতা শিবু প্রসাদ চৌধুরী, মো. জাহেদ, মাহমুদুল করিম, আনোয়ার পলাশসহ এলাকার সাধারণ জনগণ। র‌্যালীটি নগরীর কেসিদে রোর্ড থেকে শুরু হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি