ব্রাহ্মণবাড়িয়ায় ২শ কেজি গাঁজা সহ কাভার্ডভ্যান ও চালকে আটক

৮৯

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মনবাড়িয়ার আশুগঞ্জের সোহাগপুর বাসসট্যান্ড এলাকা থেকে প্রায় দুই’শ কেজি গাঁজা সহ একটি কাভার্ডভ্যান ও তার চালক মো: ফারুক মিয়াকে আটক করেছে ২৫ বিজিবি ব্রাহ্মণবাড়িয়া সরাইল ব্যটালিয়নের সদস্যরা। আজ বৃহস্পতিবার ভোর ৫টার দিকে গাঁজা সহ কাভার্ডভ্যানটি আটক করাহয়।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)কর্মকর্তা জানান,গোপন সংবাদের ভিত্তিতে তাদের কাছে খবর আসে গাঁজা ভর্তি একটি কাভার্ডভ্যান ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মনবাড়িয়া বিশ^রোড হয়ে রাজধানী ঢাকার দিকে যাচ্ছে। এমন খবরের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয় ২৫ বিজিবি সরাইল ব্যাটালিয়নের সদস্যরা আশুগঞ্জ টোলপ্লাজা এলাকায় অবস্থান নেয়। এসময় বিজিবি’র অবস্থান টের পেয়ে কাভার্ড ভ্যানটির চালক উল্টোদিকে ঘুরে যাওয়ার চেষ্টা করে।

পরে বিজিবি সদস্যরা ধাওয়া করে আশুগঞ্জ উপজেলার সোহাগপুর বাসষ্ট্যান্ড এলাকা থেকে গাঁজাসহ কাভার্ড ভ্যান এবং এর চালক মো: ফারুক মিয়াকে আটক করে। বিজবির কর্মকর্তারা জানান মোট ৮টি বান্ডিলে প্রায় ২শ কেজি গাঁজা ছিলো। ধারনা করা হচ্ছে ভারতীয় সিমান্ত এলাকা থেকে গাঁজা গুলো ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছিল। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like