বড় পর্দার মিশা সওদাগর এবার টিভি ধারাবাহিকে

ঢালিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে খল নায়ক হিসেবে দর্শকনন্দিত অভিনেতা মিশা সওদাগর। তার উপস্থিতি দর্শকদের বিনোদনের জন্য অন্য এক মাত্রা যোগ করে বড় পর্দায়। ফিল্মি ক্যারিয়ারে আট শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন মিশা। বাংলা চলচ্চিত্রে খলনায়ক হিসেবে নিজেকে তিনি নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।

১৯৮৬ সালে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (বিএফডিসি) আয়োজিত ‘নতুন মুখ’ কার্যক্রমে নির্বাচিত হন মিশা সওদাগর। ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘যাচ্ছে ভালোবাসা’ চলচ্চিত্রের মাধ্যমে প্রথম খলনায়ক হিসেবে পর্দায় উপস্থিত হন। এরপর আর পেছনে তাকাতে হয়নি তাকে ।

বড় পর্দার অভিনেতা মিশা সওদাগরকে এবার দেখা যাবে ছোট পর্দার নাটকে। এবারই প্রথম মিশা সওদাগর অভিনয় করেছেন টিভি ধারাবাহিকে। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে নাটকটি তৈরি হয়েছে।

‘আতর রাশি ও দুষ্টু বালিকারা’ শিরোনামের এই ধারাবাহিকটি রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন তারিক মুহাম্মদ হাসান। এতে ‘ইনসাফ ভাই’ চরিত্রে দেখা যাবে মিশা সওদাগরকে।

পুরান ঢাকার আতর ব্যবসায়ী ইনসাফ ভাই। ছোট বোনের পড়াশোনার কারণে বাড়ি কিনেছেন উত্তরায়। ইনসাফ ভাইয়ের বাড়ির নাম ‘ব্যাচেলর প্যারাডাইস’। মূলত এই বাড়িটিকে ঘিরে এগিয়ে যায় নাটকের গল্প।

‘আতর রাশি ও দুষ্টু বালিকারা’ নাটকে আরও অভিনয় করেছেন চম্পা, নাবিলা ইসলাম, প্রিয়াঙ্কা জামান, সাব্বির অর্ণব, মুশফিক ফারহান, আল মনসুর, ফারুক আহমেদ, চাষি আলম, কাজল সুবর্ণ সহ আরও অনেকে।

নিউজ ডেস্ক/বিজয় টিভি