ভার্চুয়াল নয়, এবার রেড কার্পেটেই বসবে অস্কারের আসর

১৪২

There will be no virtual Oscars…’ ঘোষণা অ্যাকাডেমি অব মোশন আর্টস অ্যান্ড সায়েন্স কর্তৃপক্ষের। অর্থাৎ বিশ্বজুড়ে করোনা আবহ হলেও প্রতিবারের মতো লস এঞ্জেলসের ডলবি থিয়েটারেই বসছে ৯৩তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস ওরফে অস্কার । এবার আবার রেড কার্পেটে থাকছে আন্তর্জাতিক তারকাদের সমাগম।

করোনা ভাইরাসের প্রকোপে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব  থেকে শুরু করে গোল্ডেন গ্লোব, বাফটা, এমি অ্যাওয়ার্ডসের মতো বিনোদন জগতের বহু পুরস্কার প্রদান অনুষ্ঠানই হয় পিছিয়ে গিয়েছে, নতুবা ভার্চুয়াল পথ অবলম্বন করেছে। কিন্তু তাতে করে দর্শকদের খুব একটা মনে ধরেনি।

সাধারণত ফেব্রুয়ারি মাসে অস্কার অনুষ্ঠিত হয়। তবে এবার নির্ধারিত সময়ের ৮ সপ্তাহ পরে এবার অনুষ্ঠিত হচ্ছে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস। নেপথ্যে যে এই অতিমারী আবহ, তা বোধহয় আর আলাদা করে বলার প্রয়োজন পড়ে না।

ডলবি থিয়েটারে দর্শক আসন ৩৪০০টি। তবে এবার করোনার জন্য কতজনকে প্রবেশাধিকার দেওয়া হবে, তা এখনও জানা যায়নি। জানা গেছে, আগামী বছরের ২৫ এপ্রিল লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে উপস্থিত হবেন আন্তর্জাতিক তারকারা। সুরক্ষাবিধি মেনেও কীভাবে অনুষ্ঠানের আয়োজন করা যায়, তার পরিকল্পনা ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

 

নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like