মনোহরগঞ্জে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ঘোষনা

৭৫

জাতীয় সংসদ নির্বাচনের রেশ না কাটতেই শুরু হতে যাচ্ছে উপজেলা নির্বাচন। নির্বাচন কমিশনের ঘোষিত সিদ্ধান্ত অনুযায়ী মার্চের প্রথম সপ্তাহে শুরু হবে ৫ দফা নির্বাচনের প্রথম দফা। ইতোমধ্যে বিভিন্ন উপজেলায় ক্ষমতাসীন আওয়ামীলীগ তাদের একক প্রার্থী ঘোষনা করেছে।

দ্বিতীয় দফায় আগামী ১৮ মার্চ অনুষ্ঠিত হবে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনের জন্য দলীয় প্রতীকের একক প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামীলীগ। চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, ভাইস চেয়ারম্যান পদে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আমিরুল ইসলাম এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোসাঃ শারমিন আক্তারকে আওয়ামীলীগের একক প্রার্থী হিসেবে মনোনীত করা হয়েছে। গতকাল মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্য্যালয়ে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের যৌথ বর্ধিত সভায় সর্বসম্মতিক্রমে দলের প্রার্থীদের নাম ঘোষনা করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাষ্টার আব্দুল কাইয়ুম চৌধুরী।

এদিকে দলের একক প্রার্থী হিসেবে নাম ঘোষনার পর নেতাকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন, ভাইস চেয়ারম্যান প্রার্থী আমিরুল ইসলাম ও শারমিন আক্তার। পছন্দের ব্যক্তিদেরকে দলীয় প্রতীকের প্রার্থী ঘোষনায় খুশির আমেজ দেখা গেছে তৃণমূল পর্যায়ের আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মাঝে।

আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন বলেন, ‘দলের জন্য আমার অতীতের ত্যাগ-তিতিক্ষা বিবেচনা করে মাননীয় এলজিআরডি মন্ত্রী প্রিয়নেতা মোঃ তাজুল ইসলাম এমপি আমাকে আওয়ামীলীগের একক প্রার্থী মনোনীত করেছেন। আমি আশাবাদী, মনোহরগঞ্জের ভোটাররা সদ্য অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনের মত আসন্ন উপজেলা নির্বাচনেও উন্নয়নের স্বার্থে দল-মত নির্বিশেষে নৌকার বিজয় নিশ্চিত করবেন।

উল্লেখ্য, ২০১৪ সালে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনে আ’লীগের মনোনয়ন পেয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছেন জাকির হোসেন। ওই নির্বাচনে মাত্র ১৭০ ভোটে পরাজিত হন তিনি।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like