মসজিদের মধ্যে উত্তেজকভাবে নাচল দুই মহিলা!

১৪৬

মসজিদের মধ্যে উদ্দাম নাচ করছিলেন দুই পর্যটক মহিলা । সেই নাচের ভিডিও স্বল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে। যার জেরে ওই মসজিদে নিষিদ্ধ হয়ে গেল পর্যটকদের প্রবেশ।

ঘটনাটি মালিয়েশিয়ার কোটা কিনাবালু শহরের। ওই ভিডিও অনুসারে বর্নিও দ্বীপের একটি মসজিদের পাঁচিলে দুই মহিলাকে নাচতে দেখা যায়। যাদের শরীরের পোশাক ছিল খুবই ছোট।

মসজিদে মহিলাদের প্রবেশাধিকার নিয়ে অনেক বিধি নিষেধ রয়েছে ইসলামে। নাচ-গানও একপ্রকার নিষিদ্ধ বলা যায়। তার উপরে উদ্দাম নাচ। সেই অঘটন ঘটেছে আবার মসজিদের মধ্যেই। যা নিয়ে শুরু হয়েছে তুমুল বিতর্ক।

বিষয়টি প্রকাশ্যে আসতেই আসরে নামে মালয়েশিয়া প্রশাসন। চিহ্নিত করা গিয়েছে ওই দুই মহিলাকে। প্রশাসনের দাবি অনুসারে মসজিদের মধ্যে উদ্দাম নৃত্য করা দুই মহিলা পর্যটক এশিয়া মহাদেশের পূর্বপ্রান্তের কোনও দেশের বাসিন্দা।

এই বিষয়টি নিয়ে বিবৃতি প্রকাশ করেছে স্থানীয় পর্যটন মন্ত্রক। সরকারি বিবৃতিতে তীব্র নিন্দা করা হয়েছে ওই ঘটনার। এই ঘটনার জেরে সকল পর্যটকদের মসজিদে প্রবেশের ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করেছে মসজিদ কর্তৃপক্ষ। পর্যটকদের নিয়ে কোনও বাস বা অন্যান্য গাড়ি যাতে আর মসজিদ চত্বরে না আসে সেই বিষয়ে নির্দেশিকা জারি করা হয়েছে মসজিদের পক্ষ থেকে।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like