‘মহানগর’ ওয়েব সিরিজের প্রশংসা প্রসেনজিৎ

রাজধানী ঢাকার একটি রাতের কয়েক ঘণ্টার গল্প নিয়ে নির্মাণ হয়েছে ‘মহানগর’ সিরিজটি। একটা মহানগরে অসংখ্য ঘটনা ঘটে। তারই ছোট্ট একটা অংশ উঠে এসেছে এই ওয়েব সিরিজে। মুক্তির পর থেকেই প্রশংসার জোয়ারে ভাসছে ‘মহানগর’।

ভারতের ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ে মুক্তি পেয়েছে আশফাক নিপুণ এর প্রথম ওয়েব সিরিজ ‘মহানগর’। বাংলাদেশ ও ভারতের পশ্চিমবঙ্গের দর্শক-সমালোচক মহলে সিরিজটি প্রশংসা কুড়িয়ে নিয়েছে।

চমকের খবর হল, এবার এই সিরিজের প্রশংসার খাতায় নাম লিখলেন কলকাতার সুপারস্টার প্রসেনজিৎ চ্যাটার্জি। ‘মহানগর’র পরিচালক আশফাক নিপুণকে মুঠোফোনে ভূয়সী প্রশংসা করেছেন তিনি।

নিজের ভেরিফাইড ফেসবুকে এক পোস্টের মাধ্যমে বিষয়টি জানিয়েছেন নিপুণ নিজেই। নিপুন লিখেছেন, আমি অত্যন্ত সম্মানিত বোধ করছি! কিছুক্ষণ আগে ভারতের লেজেণ্ডারী অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি স্বয়ং আমাকে কল করে “মহানগর” এর ভুয়সী প্রশংসা করেছেন! প্রায় ১৫ মিনিট কথা হয়েছে উনার সঙ্গে যার পুরাটাই ছিল “মহানগর” নিয়ে। মহানগর এর গল্প, পারফরম্যান্স, কাষ্ট, ক্রু সবকিছু নিয়ে দারুণ উচ্ছসিত তিনি।

পোস্টের নিচে সবশেষে আশফাক নিপুণ কৃতজ্ঞতা প্রকাশ করে লিখেছেন, একেবারে হৃদয় থেকে বিনম্র সম্মান। আরও গল্প বলার সাহস অনুভব করছি।

গেল ২৫ জুন থেকে হইচই বাংলাদেশের পৃষ্ঠপোষকতায় ‘মহানগর’ ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে। সিরিজটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, মোস্তাফিজুর নূর ইমরান, শ্যামল মাওলা, জাকিয়া বারি মমসহ অনেকে।

You might also like