মহেশখালীতে বিপুল পরিমাণ অস্ত্রসহ অস্ত্র কারিগর আটক

৮৬

কক্সবাজারের মহেশখালীতে বিপুল পরিমাণ অস্ত্র ও কার্তুজসহ আটক হয়েছে এক অস্ত্রের কারিগর।

জানা যায়,মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্রধরের নেতৃত্বে চলছে অস্ত্র উদ্ধার ও সন্ত্রাসী নির্মূল কর্মকান্ড মহেশখালীতে। একের পর এক অস্ত্র কারিগর সন্ত্রাসীদের আটক করে মহেশখালীতে শান্তি ফিরিয়ে আনতে কোন রকম দ্বিধা করছেন না মহেশখালী থানার ওসি। সার্বক্ষণিক চেষ্টা চালিয়ে যাচ্ছে মহেশখালীতে শান্তি ফিরিয়ে আনতে।

উপজেলা হোয়ানকে গভীর রাত দেড়টার সময় অবৈধ অস্ত্র-গুলি তৈরী করা অবস্থায় অস্ত্রের কারিগর আবদুর রহিম প্রকাশ মালেক কে বিপুল পরিমাণ গুলির খোসা, কাতুর্জ রাইফেলের গুলি ও অস্ত্র এবং অস্ত্র তৈরীর সরঞ্জামাদিসহ হাতেনাতে গ্রেফতার করেন মহেশখালী থানা পুলিশ। সে পানিরছড়া গ্রামের ছড়ার আগা নামক গ্রামের মৃত গুরা মিয়ার ছেলে।

সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অবৈধ অস্ত্র তৈরির কারিগরকে গ্রেপ্তার করতে সক্ষম হয় বলে জানান মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর।

উল্লেখ কিছু দিন আগে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এর হাতে বিপুল পরিমাণ অস্ত্র সহ জমা দিয়ে ৯৬জন সন্ত্রাসী ও জলদস্যু আত্মসমর্পণ করেন।

যারা আত্মসমর্পণ করে নাই তাদের কে আটক ও অস্ত্র উদ্ধার করার জন্য নিয়মিত যুদ্ধ শুরু করেছেন ওসি প্রভাষ চন্দ্র ধর। উল্লেখ কাজের স্বীকৃতি স্বরূপ আইজিপি পদক পান মহেশখালী থানার ওসি প্রভাষ চন্দ্র ধর।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like