মেহেরপুরে ছিনতাইকারীর গুলিতে ব্যাংকের এজেন্ট নিহত

মেহেরপুরের গাংনীর গাড়াডোব মাঠের মধ্যে ছিন্তাইকারীর গুলিতে নিহত হয়েছেন সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং কোমরপুর শাখার এজেন্ট খাদেমুল ইসলাম(৩৫)। মুমুর্ষ অবস্থায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে পথিমধ্যে তার মৃত্যু হয়। খাদেমুল ইসলাম মেহেরপুর সদর উপজেলার যতারপুর গ্রামের মিনারুল ইসলামের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সিটি ব্যাংক এজেন্ট ব্যাংক কোমরপুর শাখা এজেন্ট খাদেমুল ইসলাম ব্যাগভর্তি টাকা নিয়ে মোটর সাইকেল-যোগে গাংনী শাখা জমা দেয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। আমঝুপি-গাড়াডোব সড়কে গাড়াডোব গ্রামের ফাঁকা মাঠে আসলে তাকে আক্রমণ করে ছিনতাইকারীরা। টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করলে তা আকড়ে ধরেন খাদেমুল। এ সময় তার কোমরে গুলি করে ছিনতাইকারীরা।

গাংনী থানার ওসি(তদন্ত) সাজেদুল ইসলাম জানান, বৃহষ্পতিবার বেলা ১১টার দিকে ঘটনাটি ঘটে। খাদেমুল ইসলাম ব্যাগভর্তি টাকাসহ গুলিবিদ্ধ অবস্থায় গাড়াডোব মাঠের রাস্তায় পড়েছিল। এসময় রেহেদুল নামের এক পথচারী তাকে দেখতে পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার অবস্থা আশংকাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক পারভেজ হোসেন তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ধারণা করা হচ্ছে- ছিন্তাইকারীরা টাকা ছিন্তাইয়ের জন্যই তাকে গুলি করতে পারে। তবে টাকা নিতে পারেনি।

You might also like