মোবাইলে প্রেম, বেড়াতে নিয়ে প্রেমিকাকে ধর্ষণ!

খাগড়াছড়ির রামগড়ে প্রেমিকাকে বেড়াতে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে এক প্রেমিকের বিরুদ্ধে। অভিযুক্ত প্রেমিকের নাম নাইম মজুমদার (২৪)।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় এ ঘটনায় থানায় মামলা করেছে ভুক্তভোগী ওই কিশোরী (১৫)।

নাইম পৌরসভার বলিটিলা এলাকার নুরুল আমীন মজুমদারের ছেলে। সে স্থানীয় একটি কাপড় দোকানে কাজ করে। ওই কিশোরী ফটিকছড়ির বাগান বাজার ইউনিয়নের বড়বিল এলাকার বাসিন্দা।

পুলিশ ও মামলার এজহার সূত্রে জানা গেছে, ছয় মাস আগে অভিযুক্তের সঙ্গে মোবাইলে পরিচয়ের সূত্রে ধরে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে ভুক্তভোগী কিশোরীর। ১০ জানুয়ারি ভুক্তভোগী বাগানবাজারে তার চাচার বাসায় বেড়াতে আসে। পূর্ব পরিচয় থাকায় প্রেমিক নাইমের সঙ্গে সে রামগড়ের বিভিন্ন স্থান ঘুরতে যায়। পরে সন্ধ্যায় নাইম ঐ কিশোরীকে জোর পূর্বক ধর্ষণ করে। ধর্ষণ শেষে কিশোরীকে রাতে অটোরিকশা করে তার এক বান্ধবীর বাড়িতে পৌঁছে দেয়। তাৎক্ষনিক ওই কিশোরী তার পরিবারকে ঘটনাটি জানালে তারা অভিযুক্ত ধর্ষককে বিয়ের জন্য বলে। এতে ওই যুবক অনীহা প্রকাশ করে। পরে ঐ কিশোরী নিজেই বাদী হয়ে রামগড় থানায় মামলা দায়ের করেন।

রামগড় থানার ওসি (তদন্ত) রাজিব চন্দ্র কর বিষয়টি নিশ্চিত করে বলেন, অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে। কিশোরীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

You might also like