যাত্রাবাড়ীতে দুই ‘কিশোর গ্যাংয়ের’ দ্বন্দ্বে প্রাণ গেল স্কুলছাত্রের

রাজধানীর যাত্রাবাড়ীর ধলপুর এলাকায় ‘কিশোর গ্যাংয়ের’ দ্বন্দ্বের মধ্যে পড়ে রিয়াদ আহমেদ (১৪) নামে এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। গত বুধবার রাতে হামলায় গুরুতর আহত রিয়াদকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় শুক্রবার যাত্রাবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ ছাড়া, হামলার ঘটনায় জড়িত সন্দেহে সাব্বির নামের এক কিশোরকে আটক করা হয়েছে।

এ বিষয়ে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ‘পূর্ব ঘটনার জেরে বুধবার রাতে রিয়াদকে রড দিয়ে আঘাত করা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়।’

রিয়াদের পরিবারিক সূত্রে জানা গেছে, সে পরিবারের সঙ্গে ধলপুর এলাকার কোল্ড স্টোরেজ গলিতে থাকত। স্থানীয় একটি স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ছিল সে। বুধবার রাত সাড়ে ৮টার দিকে রিয়াদ ধলপুরের বাঁশপট্টি এলাকা দিয়ে বাসায় ফিরছিল। এর আগে সেখানে ‘কিশোর গ্যাং’ সাব্বির গ্রুপের সঙ্গে আরেকটি কিশোর গ্রুপের মারামারি হওয়ায় উত্তেজনা বিরাজ করছিল। রিয়াদকে দেখে প্রতিপক্ষ মনে করে পেটানো হয়।

রিয়াদের পরিবার আরও জানিয়েছে, পরে তারা বুঝতে পারে, রিয়াদ তাদের প্রতিপক্ষ নয়। তখন তারা ঘটনাটি কাউকে না জানাতে অনুরোধ করে। রিয়াদ কাউকে না জানালেও বৃহস্পতিবার সকালে রিয়াদ অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে তার মৃত্যু হয়।

You might also like