রাজধানীর গুলশানে পাকিস্তান হাইকমিশন হতে চুরি যাওয়া মালামাল উদ্ধার করেছে গুলশান থানা পুলিশ

১৭৫

রাজধানীর গুলশানে পাকিস্তান হাইকমিশন হতে চুরি যাওয়া মালামাল উদ্ধার করেছে গুলশান থানা পুলিশ।সিসিটিভির ফুটেজ দেখে ঘটনার সাথে জড়িত ৬ জনকে রাজধানীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়,গত ২৪ নভেম্বর অজ্ঞাতনামা চোররা হাই কমিশনের দেয়ালে লাগানো এসে খুলে হাই কমিশনের ভেতরে ঢুকে তিনটি কম্পিউটার সিপিও চারটি ইউপিএস একটি এসি চুরি করে নিয়ে যায় পরবর্তীতে তারা বাদী হয়ে অভিযোগ পড়লে মামলার তদন্ত শুরু করে গুলশান থানা পুলিশ। পরবর্তীতে পুলিশ সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে গোপন তথ্যের ভিত্তিতে ঘটনার সাথে প্রত্যক্ষ জড়িত প্রকৃত আসামি শনাক্ত করে নিরবিচ্ছিন্ন অভিযান পরিচালনা করে এই ৬চোরকে গ্রেফতার করে।

এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে পাকিস্তান হাইকমিশনের চুরি হওয়া তিনটি সিপিইউ, দুইটি ইউপিএস, একটি মনিটর ও চোরাই মালামাল বহন কাজে ব্যবহৃত ভ্যান গাড়ি উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, ভাটারা থানা এলাকার নীল মিয়ার ছেলে মোস্তফা, ভাটারা থানা এলাকার লাল মিয়ার ছেলে দুলাল মিয়া, বনানী থানা এলাকার মৃত নয়নের ছেলে সজল ওরফে কালু, ভাটারা থানা এলাকার সৈয়দ মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম, বাড্ডা থানা এলাকার দুলাল বাবুর ছেলে নিমাই বাবু, ভাটারা থানা এলাকার আব্দুল হামিদের ছেলে সেকুল ইসলাম।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আবু বকর সিদ্দিক পাকিস্তান হাইকমিশনের মালামাল উদ্ধারের ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এটা শুধুই কি চুরির ঘটনা নাকি অন্য কোন উদ্দেশ্য ছিল তা খতিয়ে দেখা হচ্ছে।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like