রাণী মুখার্জির দুর্ধর্ষ কপ থ্রিলার ‘মারদানি ২’

রাণী মুখার্জির দুর্ধর্ষ কপ থ্রিলার ‘ মারদানি’ র পর এবার পর্দায় এলো ‘মারদানি ২’  এর ট্রেইলার। এদিকে দাবাং ৩ এর ট্রেইলার মুক্তির পর এবার নতুন রঙে  প্রকাশ পেল এর টাইটেল গান ‘হুর হুর দাবাং’ । গত ১৪ নভেম্বর সবার প্রিয় রনবির- দীপিকা জুটি কাটালেন তাদের প্রথম বিবাহ বার্ষিকী। কেমন ছিল তাদের সেই দিনটি।

আবারও দুর্ধর্ষ পুলিশ অফিসারের চরিত্রে রাণী মুখার্জি। গতকাল প্রকাশ পেল ‘মারদানি ২’ এর ট্রেইলার। ট্রেইলার প্রকাশের পরই এটি সাড়া ফেলেছে দর্শক হৃদয়ে। ২০১৪ সালে পর্দায় এসেছিল মারদানি। সেবার পুলিশ অফিসারের ভূমিকায় রাণীর অভিনয় সবার নজর কেড়েছিল। তবে এবার এই ছবির বিষয়বস্তু হলো কোটায় ঘটে যাওয়া একজন বিকারগ্রস্থ ধর্ষকের সত্যঘটনা অবলম্বনে।

ট্রেইলারে দেখা যায় কোটার পুলিশ অফিসার চরিত্রে রানী মুখার্জি সেই ধর্ষণকারীর সন্ধানে নেমেছেন। তবে অদ্ভুত হলেও সত্য যে পুরো ট্রেইলারে ভিলেনের কোন চেহারাই সামনে আসেনি। তবে এই কাহিনীর শেষ জানতে হলে দর্শকদের ১৩ ডিসেম্বর অবদি অপেক্ষা করতে হবে ।

আবারও পর্দায় দেখা যাবে বলিউড ভাইজান খ্যাত সালমান খানের জনপ্রিয় ছবি ‘ দাবাং ৩’ । গতকাল মুক্তি পায় ছবির প্রথম এবং টাইটেল গান ‘হুর হুর দাবাং’।  ছবিটি নিয়ে একের পর এক চমক দিয়েছেন পরিচালক প্রাভু দেবা। এই প্রথমবার কোন ছবি মুক্তির ৫০ দিন আগেই প্রকাশ পেল এর টাইটেল ট্র্যাক।

ছবিতে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা, আরবাজ খান, প্রমোদ খান্না। এছাড়াও সালমানের বিপরীতে অভিনয় করছেন সাই মঞ্জরেকর।

১ বছর আগে ১৪ নভেম্বর ইতালির লোক কোমোতে দীপিকা পাডুকোন-রণবীর সিং সাতপাকে বাঁধা পড়েন। এ বাঁধনকে জীবনভর অটুট রাখতে দীপিকা-রণবীর প্রথম বিবাহবার্ষিকীর সকালে পৌঁছেছিলেন তিরুপতি মন্দিরে। পরিবারের সাথেই প্রথম বিবাহ বার্ষিকী কাটাতে চাচ্ছেন দীপিকা- রনবির।  তিরুপতি থেকে তারা যাবেন অন্ধ্রপ্রদেশের পদ্মবতী মন্দির। এখান থেকে এই তারকা জুটি যাবেন অমৃতসরের স্বর্ণমন্দিরে। প্রার্থনা শেষে ১৫ নভেম্বর ফিরবেন মুম্বাই।

বিবাহবার্ষিকীতে দীপিকা কনের সাজে সাজেন। লাল কাঞ্জিভরম, ভারি গয়না,  হাতখোপা আর সিঁথিতে জ্বলজ্বলে লাল সিঁদুর। স্ত্রীর সঙ্গে মিলিয়ে রণবীর সিংয়ের পরনে ছিল সোনালি রঙের কারুকাজ করা শেরওয়ানি আর লাল রঙের জরির পাড়ের ওড়না। তিরুপতি মন্দিরের সামনে থেকে তোলা একটি ছবি দীপিকা পাড়ুকোন ইনস্টাগ্রামে পোস্ট করলে মুহূর্তেই ছবিটি ভাইরাল হয়। সবেমাত্র এক বছর পার করলেন বলি পাড়ার জনপ্রিয় এই জুটি ।

নিউজ ডেস্ক/বিজয় টিভি