রিজভীর আরও একটু বিশ্রাম ও চিকিৎসা দরকার: তথ্যমন্ত্রী

বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ সুস্থ হয়ে ফিরে আসায় স্বস্তি প্রকাশ করছেন তথ্য ও সম্পচার মন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন, তিনি (রিজভী আহমেদ) সুস্থ হয়ে ফিরে এসে আবার বক্তব্য প্রদান করছেন এজন্য স্বস্তি প্রকাশ করছি। কিন্তু তার বক্তব্যে মনে হচ্ছে তিনি এখনো পুরোপুরি সুস্থ হন নাই। তার আরও বিশ্রাম দরকার, আরও একটু চিকিৎসা দরকার।

বুধবার (১১ আগস্ট) সচিবালয়ে তথ্য অধিদফতরের সভাকক্ষে এক অনুষ্ঠান শেষে রিজভী আহমেদের এক বক্তব্য প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

এর আগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আলোকচিত্র প্রদর্শনী ও বঙ্গবন্ধু ই-কর্নার উদ্বোধন করেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, সচিব মো. মকবুল হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান তথ্য কর্মকর্তা শাহিনুর মিয়া।

ড. হাছান মাহমুদ বলেন, তিনি (রিজভী আহমেদ) অসুস্থ ছিলেন, উনার বক্তব্য আমরা অনেক দিন মিস করছিলাম। আমি খোঁজখবর নিয়েছিলাম। বিভিন্ন সূত্র থেকে খবর পেলাম, অসুস্থ থাকায় তাকে দেখা যাচ্ছে না। তিনি সুস্থ হয়ে ফিরে এসেছেন এবং বক্তব্য দিচ্ছেন। এজন্য স্বস্তি প্রকাশ করছি। কিন্তু তার বক্তব্যে মনে হচ্ছে তিনি এখনও পুরোপুরি সুস্থ হননি।

তিনি গতকাল যে বক্তব্য রেখেছেন, যেভাবে রেখেছেন এটি আসলে সুস্থতার লক্ষণ নয়, আরও সুচিকিৎসার প্রয়োজন আছে বলে আমি মনে করি। ড্যাবের ডাক্তাররা চিকিৎসা করতে পারেন। দরকার হলে আমরাও সহায়তা করতে পারি।

You might also like