রোমান্টিক শেখ সাদী হঠাৎ ডিপ্রেশনে; গাইলেন ‘আমি একা’  

অল্প সময়েই শ্রোতাপ্রিয়তার কাতারে নিজের নাম লিখিয়েছেন এই সময়ের আলোচিত কণ্ঠশিল্পী শেখ সাদী। ‘ললনা’ খ্যাত এই সংগীতশিল্পী সবসময় রোম্যান্টিক গানে দ্যুতি ছড়িয়েছেন সুরের আমেজে।

রোমান্টিক শেখ সাদী এবার হঠাৎ ডিপ্রেশনে! আসলে নতুন গান গেয়েছেন এই শিল্পী। গানের শিরোনাম ‘আমি একা’। শ্রোতাদের এবার একাকীত্বের সুরের ঘোর লাগিয়ে দিলেন তরুণ সংগীত তুর্কি শেখ সাদী।

গেল ১৮ সেপ্টেম্বর এই সংগীতশিল্পী তার অন্তর্জালে প্রকাশ করেছেন নতুন গান ‘আমি একা’। গানটির কথা-সুর করেছেন শেখ সাদী নিজেই। গানটির সংগীত পরিচালনা করেছেন আলভি আল বেরুনি।

গান ভিডিওটির দৃশ্যধারণ করা হয়েছে কুয়াকাটা ও বরিশালে। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সোহেল রাজ। গানটির মিউজিক ভিডিওতে হাজির হয়েছেন সংগীতশিল্পী নিজেই।

দেশের তরুণ সংগীতশিল্পী শেখ সাদী। ‘ললনা’ গান দিয়ে ক্যারিয়ারের শুরুতেই বাজিমাত করেন তরুণ গায়ক শেখ সাদী। এরপর সাদীর ‘কন্যা’, ‘বেপরোয়া’, ‘তুমি কই’, ‘ললনা-টু’, ‘মন’ গানগুলো প্রকাশ পেলে আলোচনায় চলে আসেন এই শিল্পী।

নতুন গান প্রসঙ্গে শেখ সাদী জানান, গানটিতে নতুন কিছু করার চেষ্টা করেছেন তিনি। এতে ইডিএম মিউজিক করা হয়েছে। এই বিষয়টি তরুণ প্রজন্মের কাছে ভালো লাগবে বলে তার বিশ্বাস।

You might also like