লক্ষ্মীপুরের রামগঞ্জে সড়ক দূর্ঘটনায় আহত-৩

৪৯

লক্ষ্মীপুরের রামগঞ্জে সড়ক দূর্ঘটনায় আহত হয়েছেন তিন মোটরসাইকেল আরোহী। মূমূর্ষবস্থায় দুই মোটরসাইকেল আরোহী মোঃ হাসান ও ফয়সাল হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়েছে। গতকাল বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় পৌর আনসার ক্যাম্প সংলগ্ন রামগঞ্জ সোনাইমুড়ি সড়কে এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা হিমালয় পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১৫-১৩৫৮) চেয়ারকোচ ও তিন মোটরসাইকেল আরোহী উপজেলার আলীপুর গ্রামের ব্যাপারী বাড়ীর (১) মোঃ হাসান পিতা-আমির হোসেন,(২) ফয়সাল হোসেন পিতা-মোশাররফ হোসেন ও (৩) বিপ্লব পিতা-বাবুল মিয়া মোটরসাইকেল নিয়ে দ্রুত গতিতে পাল্লা দেয়ার সময় আনসার ক্যাম্প সংলগ্ন মোড়ে গতি নিয়ন্ত্রন করতে না পেরে হিমালয় ও মোটরসাইকেল দূর্ঘটনায় ঘটে।

এসময় মোটরসাইলটি হিমালয় পরিবহনের সামনের চাকার নিচে পড়ে গেলে সাথে সাথে মোটরসাইকেলে আগুন ধরে যায়। মুহুর্তের মধ্যে আগুন হিমালয় পরিবহনে সামনের অংশে ছড়িয়ে পড়ে।

এদিকে গাড়ীর নিচে পড়ে গিয়ে হাসান ও ফয়সাল হোসেন মারাত্মক আহত হয়। খবর পেয়ে রামগঞ্জ ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন ছুটে এসে গাড়ীর নিচ থেকে হাসান , ফয়সাল হোসেনকে ও দুরে ছিটকে পড়া বিপ্লবকে উদ্ধার করে রামগঞ্জ ফেমাস হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হাসান ও ফয়সাল হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোতা মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে বাস ও পোড়া মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like