শাকিব খানের নতুন নায়িকা নিয়ে রহস্য

ঢাকাই সিনেমার সুপারস্টার শিাকিব খান। তার নতুন কোনো সিনেমা মানেই তুমুল উত্তেজনা এবং নতুন ধামাকা। সম্প্রতি নবাব এলএলবি সিনেমায় তার লুক নিয়ে হয়ে গেল ব্যাপক হৈচৈ। এবার এসেছে নতুন ইস্যু। শাকিব খান অভিনীত পরের সিনেমায় অভিষিক্ত হবেন নতুন একজন নায়িকা। কে তিনি? এই নিয়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে জল্পনা কল্পনা।

২০১৬ সালের কথা। মুক্তি পায় সিনেমা বসগিরি। শামীম আহমেদ রনি পরিচালিত ছবিটি নিয়ে তখন তৈরি হয়েছিল ব্যপক উত্তেজনা। এই সিনেমার মাধ্যমেই নায়িকা হয়ে হাজির হন শবনম বুবলী।

ছবিটি প্রযোজনা করেন টপি খান। এই সিনেমার মাধ্যমে শাকিব খানের সঙ্গে সম্পর্কটা বেশ জমে যায় টপি খানের। তাই নতুন সিনেমার পরিকল্পনা করলেই নায়ক হিসেবে ভাবেন শাকিব খানের কথা।

সম্প্রতি এই প্রযোজক সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন। যে ছবির ক্যাপশনে লিখেছেন, কে তুমি নন্দীনি, শাকিব খানের সঙ্গে এই প্রথম, টপি খান ফিল্মস মানেই নতুন কিছু, নতুন ধামাকা, অপেক্ষায় থাকুন।

এরপর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে আলোচনা। কে হতে পারেন শাকিব খানের নতুন নায়িকা। কমেন্ট বক্সে অনেকেই জানাচ্ছেন পরবর্তী নায়িকা হতে পারেন তানজিন তিশা। তবে নামটি এখনো নিশ্চিত নন। শাকিব খানের নতুন নায়িকার নাম জনাতে ভক্তদের অপেক্ষা করতে হবে আরও কিছুদিন।

নিউজ ডেস্ক/বিজয় টিভি