শাহরুখ খানের চারতলা অফিস হবে কোয়ারেন্টাইন সেন্টার

৪৭

করোনা আতঙ্কে স্তম্ভিত পুরো বিশ্ব। পরিবারের সব থেকে বয়জেষ্ঠ মানুষটাকে নিয়েই চিন্তা সবার। এই পরিস্থিতিতে ভারতের জনপ্রিয় অভিনেত্রী শর্মিলা ঠাকুরকে নিয়ে দারুন চিন্তিত শর্মিলা পুত্র বলিউড নবাব সাইফ আলি খান।

লকডাউনে পুত্র তৈমুরকে সঙ্গে নিয়ে মুম্বাইয়ের বাড়িতে আছেন সাইফ, কারিনা। সাইফের মা কিংবদন্তি অভিনেত্রী শর্মিলা ঠাকুর আছেন তার দিল্লির বাড়িতে। ৭৫ বছর বয়সী মায়ের থেকে দূরে থাকায় সাইফের মন পড়ে আছে মায়ের কাছে। মাকে নিয়ে বেশ দুশচিন্তায়ও রয়েছেন সাইফ।

সাইফের মতে, শর্মিলা ঠাকুরের কথাবার্তার ধরণও নাকি বদলে গেছে। জীবন উপভোগ করে নিয়েছি, আর কোনো আফসোস নেই, হঠাৎ করেই নাকি এমন জ্ঞানী জ্ঞানী কথা বলছেন প্রাণবন্ত শর্মিলা। শর্মিলার এসব কথায় ভয় পাচ্ছেন সাইফ।

করোনা সংকট মোকাবিলায় বলিউড বাদশাহ শাহরুখ খান কিছুদিন আগেই এগিয়ে এসেছেন সরকারী ত্রান তহবিলে আর্থিক সহযোগিতাসহ সাতটি বিশেষ সেবা কার্যক্রম পরিচালনার উদেশ্যে। সম্প্রতি তিনি নিজের চার তলা বিল্ডিংকে কোয়ারেন্টাইন সেন্টার করার জন্য প্রস্তাব দিয়েছেন।

শাহরুখ খান এবং গৌরী খান তাদের চারতলা অফিস বিল্ডিং বি এম সি এর অধীনে দেয়ার প্রস্তাব দিয়েছেন। বয়স্ক, শিশু এবং মহিলাদের রাখার জন্য এই বিল্ডিংটি কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে ব্যবহার করার প্রস্তাব দিয়েছেন শাহরুখ।

বি এম সি এক টুইটার বার্তায়, চার তলা অফিস বিল্ডিংকে আধুনিক যন্ত্রপাতি বসিয়ে শিশু, নারী এবং বয়স্কদের জন্য কোয়ারেন্টাইন সেন্টার হিসেবে ব্যবহার করার প্রস্তাব দেওয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেছে শাহরুখ গৌরী দম্পতিকে।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like