শুটিংয়ে ফিরলেন অপূর্ব-মেহজাবিন জুটি

করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে শুটিং করার অনুমতি থাকলেও কাজে ফেরেননি অনেক তারকাই। করোনার সংক্রমণের পরিস্থিতি কিছুটা উন্নতি হওয়ার অপেক্ষায় ছিলেন তাঁরা। কিন্তু পর্দায় এই তারকাদের অভাব বোধ করছিলেন দর্শক ও নির্মাতারা।

এ সপ্তাহে শুটিং শুরু হয়েছে ‘প্রাণপ্রিয়’ নামের একটি খণ্ড নাটকের। যার মাধ্যমে পর্দায় ফিরছেন অপূর্ব-মেহ্‌জাবীন জুটি। তবে শুটিং শুরুর আগে পুরো ইউনিটের করোনা পরীক্ষার কথা শোনা গেছে।

এ প্রসঙ্গে অপূর্ব জানান, ‘মহামারি কত দিনে যাবে কেউ জানে না। অনেক দিন অপেক্ষার পর তিনিও কাজে ফিরলেন। ঈদের আগে আরও কয়েকটি কাজ করবেন। তবে ঝুঁকি বোধ করলে আবার ঘরবন্দী হবেন বলে জানিয়েছেন অপূর্ব।

পবিত্র ঈদুল ফিতরে কোন কাজ করা হয়নি মেহ্‌জাবীনের। তিনি জানালেন, ‘পরিস্থিতি বোঝার জন্য একটা কাজ করে দেখছেন তিনি। নাটকটির প্রযোজক-পরিচালক সর্বোচ্চ নিরাপত্তার সঙ্গে শুটিংয়ের ব্যবস্থা করেছেন।’

নাটকটির সেটে অনাকাঙ্খিত কেউ ঢুকতে পারবেন না। এ বিষয়ে অনুরোধ জানিয়েছেন পরিচালক। এদিকে চলতি সপ্তাহে সিঙ্গেল শিরোনামের একটি নাটকের শুটিং এর জন্য মির্জাপুরে যাচ্ছেন তাহসান খান। নাটকটি পরিচালনা করছেন কাজল আরেফিন। পুনরায় শুটিং শুরু হতেই কাজে ফিরেছেন জাহিদ হাসান, মোশাররফ করিম, মমসহ অনেকে।

করোনাভাইরাসের সংক্রমণ বাড়তে থাকায় এত দিন কাজে ফিরতে রাজি না হলেও সম্প্রতি মত বদলেছেন এসব তারকারা। শিগগির ফিরবেন আরও অনেক তারকা। সর্বোচ্চ সতর্কতা মেনেই শুটিং করবেন প্রযোজক, পরিচালকেরা।

নিউজ ডেস্ক/বিজয় টিভি