শুভশ্রী ভেঙ্গেছে নুসরত-মিমির বন্ধুত্ব

নুসরত-মিমি টলিপাড় দুই অভিনেত্রীকে হরিহর আত্মা বলা হয়। যাঁরা বলেন, গ্ল্যামার দুনিয়ায় দুই নায়িকা কখনও বন্ধু হতে পারে না। তাঁদের জন্য জবাব ছিল মিমি আর নুসরতের বন্ধুত্ব। হ্যাঁ ছিল। কারণ শোনা যাচ্ছে বর্তমানে সেই বন্ধুত্বে নাকি চিড় ধরেছে! সৌজন্যে নুসরতের ইফতার পার্টি। যেখানি হাজির ছিলেন না মিমি চক্রবর্তী। নিন্দুকের বলছেন, রাজ-শুভর রিসেপশনে গিয়েছিলেন নুসরত। এটা মেনে নিতে পারছেন না মিমি! বান্ধবীদের মধ্যে শুরু হয়েছে মন কষাকষি। আর তাই এবছর নুসরতের ইফতার পার্টিতে দেখা মেলেনি মিমির।

মিমি-নুসরত ‘বন্ধুত্বের ভাঙন’ গুঞ্জনটি টলিপাড়ায় ছড়িয়ে বেশ কিছু দিন আগেই। যখন রাজ-শুভশ্রীর রিসেপশনের পরপর সোশ্যাল মিডিয়ায় নুসরত একটি ছবি পোস্ট কর লিখেছিলেন, ” তাঁর জীবনে বিশ্বস্ত বন্ধুর বড় অভাব।” সেসময় থেকেই হালকা গুঞ্জন চলছিল। সম্প্রতি নুসরতের ইফতার পার্টির তা অনেকটাই পরিষ্কার হয়ে গেল।

তাছাড়া কিছুদিন আগে শেষ হয়েছে বিরসার ‘ক্রিসক্রস’ শ্যুটিং। যে ছবিতে অভিনয় করেছেন দু’জনই। আর এই সিনেমার শ্যুটিংয়ের শেষে, ব্যস্ত শিডিউডে মাঝে একসঙ্গে গাপিং পেয়েছিলেন মিমি-নুসরত। যা নায়িকারা ফিলআপ করেছেন হলিডে দি। কলকাতার গরম থেকে স্বস্তি পেতে নুসরত গিয়েছেন ইন্দোনেশিয়ায়। আর মিমি মুম্বই। কিন্তু আগে যেখানে এদিনের ছুটি পেলেই একসঙ্গে কাটাতেন তাঁরা। যেখানে এতদিন ছুটি পেয়ে আলাদা-আলাদা ঘুরে বেড়ালেন দুই বান্ধবী। যা চোখে পড়ে ছিল সবার।

আসলে অনেকে মনে করছেন নুসরতের রিসেপশনে যাওয়াটা মেনে নিতে পারছেন না মিমি। কারণ প্রিয় বান্ধবীর সঙ্গে সব কিছু শেয়ার করতেন অভিনেত্রী। সেখানে সব জেনে কীভাবে এমনটা করলেন নুসরত! সেটা ভেবেই মনে আঘাত পেয়েছেন মিম

 

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি