শুরু হলো স্বাধীনতা দিবস ক্যারম টুর্নামেন্ট

৫৫

ক্রীড়া প্রতিবেদক বাংলাদেশ ক্যারম ফেডারেশনের ব্যবস্থাপনায় শুরু হলো তিন দিন ব্যাপী স্বাধীনতা দিবস ক্যারম টুর্নামেন্ট-২০১৯। দশ জেলার প্রায় ৪০ জন খেলোয়াড় নিয়ে অনুষ্ঠিত হচ্ছে এ বারের টুর্নামেন্ট। টুর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসেবে আছে দেশ টিভি, ডেইলি বাংলাদেশ ও বাংলা ট্রিবিউন।

শুক্রবার মওলানা ভাসানী হক জাতীয় হকি স্টেডিয়ামে ক্যারম ফেডারেশনের হল রুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা কাজী মান্নান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজয় টিভির এক্সিকিউটিভ ডিরেক্টর নায়লা বারী, ও দেশ টিভির বার্তা সম্পাদক মাহামুদুল হাসান শামিম।

অনুষ্ঠান পরিচালনা করেছেন সাধারন সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন। কোষাধ্যক্ষ হাসনাইন ইমতিয়াজ শিহাবসহ ক্যারম ফেডারেশনের কর্মকর্তা ও খেলোয়াড় বৃন্দ উপস্থিত ছিলেন।

সাধারন সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন বলেন, আমরা চেষ্টা করছি ক্যারমকে সামনে এগিয়ে নিয়ে যাওয়ার । তাই প্রতি বছরের মত এবারো আয়োজন করেছি স্বাধীনতা দিবস ক্যারম টুর্নামেন্ট। আমরা আশা করছি খুব শিগগিরই একটা জাতীয় ক্যারম প্রতিযোগিতা করার।

বিজয় টিভির নির্বাহী পরিচালক রোটারিয়ান নায়লা বারী বলেন,  যুগের সাথে তাল মিলিয়ে ছেলেদের পাশাপাশি মেয়েরাও এখন এগিয়ে যাচ্ছে ।

 

এ ছাড়াও বঙ্গবন্ধুর নামে একটা ইন্টারন্যাশনাল ক্যারম টুর্নামেন্ট আয়োজনের ও চিন্তভাবনা করছি। আমাদের সভাপতি তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি এই ব্যাপারে যথেষ্ট আগ্রহী। তিনি যে কোন ব্যাপারের সার্বিক সহযোগিতা করতে প্রস্তুত।

 

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like