শেরপুরে নিখোঁজ ৩ শিশুর মরদেহ উদ্ধার

৩০২

শেরপুরের শ্রীবরদী উপজেলায় বুধবার বিকালে খেলতে নেমে বিলের পানিতে নিখোঁজ হয় ৩ শিশু। সন্ধ্যার পর থেকে পর্যায়ক্রমে রাত ১১টা পর্যন্ত চলা পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দলের অভিযানে উদ্ধার হয় ৩ শিশুর মরদেহ।

উপজেলার ভেলুয়া ইউনিয়নের কাউনের চর এলাকায় খেলতে গিয়ে বিলের পানিতে ডুবে যায় ওই ৩ শিশু। নিহত শিশুরা হলো কাউনের চরের ফকির আলীর ছেলে নুর মোহাম্মদ (৪) ও ছোরহাব মিয়ার ছেলে রিয়াদ (৪) এবং শুক্কুর আলী ছেলে মোহাম্মদ (৫)।

শেরপুরের পুলিশ সুপার (এসপি) কাজী আশরাফুল আজীম জানান, শ্রীবরদী উপজেলার কাউনের চর এলাকার ৪টি বাচ্চা ছেলে খেলতে যায়। এর মধ্যে ৩টি শিশু বিলের পানিতে তলিয়ে যায় এবং অপর শিশুটি বাড়ি ফিরে আসে। অন্য তিনজন বাড়িতে না আসায় অভিভাবকরা খোঁজাখুঁজি করতে থাকে। এক পর্যায়ে তারা শ্রীবরদী থানায় ঘটনাটি জানায়। পরবর্তীতে পুলিশ ও ময়মনসিংহ থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরিরা উদ্ধার অভিযানে নামে। বাচ্চা ৩টিরই মরদেহ উদ্ধার করা হয়েছে।

স্থানীয় সংবাদকর্মী ফেরদৌস আলী বলেন, সন্ধ্যার পরেই নুর মোহাম্মদ নামের বাচ্চাটির লাশ উদ্ধার করা হয়। রাত ১০টার দিকে ডুবুরির দল উদ্ধার করে রিয়াদ কে এবং ১১টার দিকে মোহাম্মদের লাশ উদ্ধার হয়।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like