শেরপুর পৌরসভার ১৫০ বছর উপলক্ষে ২ দিনব্যপী অনুষ্ঠানে শুরু

৩৭

শেরপুর পৌরসভার ‘সার্ধশত বার্ষিকী’ তথা ১৫০ বছর উদযাপন উপলক্ষে শেরপুরে আয়োজন করা হয়েছে ২ দিনব্যাপী অনুষ্ঠানের। শনিবার দুপুরে শেরপুর পৌরপার্কে উদ্বোধন করা হয় ২ দিনব্যাপী জমকালো অনুষ্ঠানের।

অনুষ্ঠানটি উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক এমপি। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মূখ্য সমন্বয়ক মো. আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সড়ক পরিবহন ও মাহসড়ক বিভাগ সচিব মো. নজরুল ইসলাম, নৌ-পরিবহন সচিব মো. আব্দুস সামাদ, মৎস্য উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান মো. দিলদার হোসেন, স্থানীয় সরকারের অতিরিক্ত সচিব মো. মাহবুব হোসেন, ময়মনসিংহের বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, ময়মনসিংহ রেঞ্জ পুলিশের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রুমান, স্থানীয় সরকার উপপরিচালক এটিএম জিয়াউল ইসলাম, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল।

স্বাগত বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার মেয়র ও সার্ধশত বার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক গোলাম মোহাম্মদ কিবরিয়া।

দু’দিনব্যাপী অনুষ্ঠানের প্রথম দিনে আলোচনার পাশাপাশি পরিবেশিত হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। রবিবার অনুষ্ঠিত হবে কৃতি ব্যক্তিদের সংবর্ধনা, আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

সার্ধশত বার্ষিকী উপলক্ষে শেরপুর জেলা শহরের বিভিন্ন বিপনী বিতান, দালান ও রাস্তায় আলোকসজ্জা করা হয়েছে।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like