শোবিজের তারকাদের নিয়ে নির্মিত হলো ‘একসাথে’

তারা সবাই পর্দার জনপ্রিয় মুখ। অনেক বছর ধরে বহু চরিত্রে অসাধারণ অভিনয় করে আসছেন টেলিভিশন নাটকে। সেই মুখগুলো নিজ নিজ ক্যামেরার সামনে বসে, দাঁড়িয়ে, হেঁটে করোনা সংকটকালের বিচিত্র অনুভবের কথা ব্যক্ত করেছেন।

এই নির্মাণটি কোন নাটক নয়। ‘একসাথে’ শিরোনামের এই নির্মাণটি করেছেন গুণী নির্মাতা ও অভিনেতা আফজাল হোসেন। শোবিজের তারকারা করোনাকালে ব্যক্ত করে গেছেন বর্তমান সময় ও নিজেকে।

 ‘বাঁচাবো, বাঁচবো একসাথে’ এমন শ্লোগান নিয়ে এই নির্মাণটিতে আসাদুজ্জামান নূর থেকে শুরু করে আফজাল হোসেন এমনকি এ প্রজন্মের তারকা শিল্পীদেরও দেখা গেছে।

এদিকে ‘এক হৃদয়’ শিরোনামে নতুন একটি মিউজিক ভিডিও নির্মাণ করেছেন এ প্রজন্মের তরুণ জনপ্রিয় সঙ্গীতশিল্পী হৃদয় খান। করোনাকালে মানুষকে অনুপ্রাণিত করতে ও মনোবল ধরে রাখতে গানে গানে সেই বার্তাই দেয়া হয়েছে।

হৃদয় খানের সুর ও সঙ্গীতে গানটির কথা সাজিয়েছেন ফারহানা চৌধুরী হেমা। গানটিতে কণ্ঠ দিয়েছেন আলিফ আলাউদ্দিন, রাশেদুল হোসেন চৌধুরী, পিংকি ছেত্রি, ফারহানা চৌধুরী হেমা ও হৃদয় খান।

ভিডিওটিতে কণ্ঠশিল্পীদের সঙ্গে অংশ নিয়েছেন চিত্রতারকা ওমর সানি, মৌসুমি, ফেরদৌস, রিয়াজ, বিদ্যা সিনহা মিম, তারিন, অপূর্ব, ভাবনা, জান্নাতুল ফেরদৌস পিয়া’সহ অনেকে।

নিউজ ডেস্ক/বিজয় টিভি