সংকট মোকাবেলায় হিমসিম খাচ্ছে বিএনপি : সেতুমন্ত্রী

১১৭

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঘরোয়া সংকট মোকাবেলায় হিমসিম খাচ্ছে বিএনপি, দলটি এখন দুর্নীতিবাজ নেতানেত্রীদের রক্ষায় ব্যস্ত ।

আজ (২১ ডিসেম্বর) দুপুরে রাজধানীর ইন্সটিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ভবনে আয়োজিত আলোচনা সভায় অনলাইন এ যুক্ত হয়ে সেতুমন্ত্রী একথা জানান।

এ সময় সেতুমন্ত্রী আরও বলেন,’তারা অন্ধ, বধির হয়ে গেছে। জনগনের কোনো ইস্যুতে তাদের কোনো আন্দোলন নেই। তাদের অপরাজনীতির কারনে জনগণ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি নির্বাচন কমিশনকে বিতর্কিত করার অপপ্রয়াস চালাচ্ছে। জনগণ তাদেরকে বারবার প্রত্যাখ্যান করেছে। উপ নির্বাচনে প্রচারণা না চালিয়ে, পোলিং এজেন্ট না দিয়ে, ভোট কেন্দ্রে না এসে ভোটের দিন হঠাৎ করে দুপুর বেলায় প্রত্যাখ্যান করা তাদের এ অপকৌশলের অংশ। নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করার অপকৌশল কিন্তু এরই মধ্যে মরচে ধরে গেছে, ভোঁতা হয়ে গেছে তাদের এই অস্ত্রে।

তিনি বলেন, নির্বাচন কমিশন নিয়ে কথা বলে অথচ কমিশনে তাদের প্রস্তাবিত একজন সদস্য রয়েছে। কমিশনের সকল সদস্য বিএনপি-সমর্থকদের বসেই বা লাভ কী? প্রধান নির্বাচন কমিশনার থেকে শুরু করে সকল কমিশনার যদি বিএনপি’র হয়, কমিশন তো ভোট দেবে না, ভোট দেবে বাংলাদেশের জনগণ। তারাতো ভোটারদের আস্থা হারিয়ে ফেলেছে, তাই জনগণের ওপর প্রতিশোধ নিতে শুরু করেছে আগুন সন্ত্রাসের মাধ্যমে।

You might also like