সমন্বিত প্রচেষ্টায় করোনা পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে: সেনা প্রধান

সকলের সমন্বিত প্রচেষ্টায় দেশের করোনা পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে আনা গেছে বলে মন্তব্য করেছেন সেনাবাহিনীর প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন।

১০ আগস্ট (মঙ্গলবার) সকালে টাঙ্গাইলে কোভিড শিল্ড দ্বিতীয় পর্বের ফিল্ড পর্যায়ের কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সময় এ কথা বলেন।

তিনি বলেন, সকলের সমন্বয় না থাকলে পরিস্থিতি আরও খারাপ হতে পারত। তবে এখনো ভালো হয়নি। তবে আমরা আশাবাদী, সবাই একসঙ্গে কাজ করলে এবং জনগণ যদি সচেতন থাকে তাহলে পরিস্থিতি অনেক ভালো হবে।

তিনি আরও বলেন, করোনা পরিস্থিতি জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও জনপ্রতিনিধি নিয়ে সেনাবাহিনী ভালো কার্যক্রম চালিয়ে গেছে। সবার কাছ থেকে যে সহযোগিতা পেয়েছি তাতে খুশি হয়েছি। সকলের সমন্বিত প্রচেষ্টার ফলে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছি।

এর আগে তিনি সকাল ১১টার দিকে টাঙ্গাইলের নিরালামোড় এলাকায় করোনাভাইরাস সংক্রামণ রোধে বেসামরিক ও আইনশৃঙ্খলা বাহিনীদের সহায়তা প্রদানকারী ১৯ পদাতিক ডিবিশনের দায়িত্বরত সেনা সদস্যদের কার্যক্রম পরিদর্শন ও তাদের সঙ্গে মতবিনিময় করেন। এছাড়াও সাধারণ জনগণের সঙ্গেও কথা বলেন সেনা প্রধান।

সেনা প্রধান বলেন, জনগণের সেবায় সেনাবাহিনী সব সমসময় পাশে থাকবে। সংক্রামণ পরিস্থিতি অবনতি হলে আগামীতেও বেসামরিক ও আইনশৃঙ্খলা রক্ষা বাহিনীকে সহায়তা দিতে সেনাবাহিনী প্রস্তুত আছে।

এসময় সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণের সঙ্গে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. আতাউল গনি, পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, পৌর মেয়র এস এম সিরাজুল হক, প্রেসক্লাবে সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলাসহ গণমাধ্যম-কর্মীরা।

You might also like