সত্য ঘটনা অবলম্বনে ক্রাইমভিত্তিক ওয়েব সিরিজ

ভোরবেলা বাড়ি থেকে বেরিয়ে যায় তুশি। যাবতীয় তথ্য বিশ্লেষণ করে এক সময় পুলিশ বুঝতে পারে, স্ত্রী-সহ নিহত পুলিশ কর্মকর্তার বড় মেয়ে তুশিই পারবে সমস্ত রহস্যের জট খুলতে।

পুলিশ ইন্টারোগেশনের সামনে তুশি বরং নানাভাবে পুলিশকে বোকা বানাতে থাকে। কিন্তু তারপর? সত্য ঘটনা অবলম্বনে দেশের প্রথম রিয়েল লাইফ ক্রাইম ভিত্তিক ওয়েব সিরিজ ‘১৪ই আগস্ট’ এ দেখা যাবে রহস্যের বাকি পর্দাটুকু।

ওয়েব সিরিজটি দেখা যাবে শুধুমাত্র অনলাইন ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম বিঞ্জে। নির্মাতা শিহাব শাহীনের রচনা ও পরিচালনায় ওয়েব সিরিজটিতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, তাসনুভা তিশা, মুনিরা মিঠু, শতাব্দী ওয়াদুদসহ অনেকে।

ঢাকাই সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস আর বলিউডের নায়িকা নারগিস ফাখরি মডেল হয়ে ধরা দিলেন একটি গানের মিউজিক ভিডিওতে। বাংলাদেশের কোনও শিল্পীর সঙ্গে নারগিস ফাখরি’র এটাই প্রথম কাজ।

গেলো ৫ মে স্পটিফাই, আই টিউনস-সহ বিশ্বের বেশকটি সংগীত প্ল্যাটফর্মে প্রকাশ পায় ‘নিত দিন জিয়া মারা’ নামের এই হিন্দি গানটি। কুমারের কথায় গানটির সুর-সংগীতায়োজন করেছেন মিট ব্রস। গানটি গেয়েছেন বাংলাদেশের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত শিল্পী-সুরকার কৌশিক হোসেন তাপস।

এদিকে সঙ্গীত শিল্পী তাপসকে ট্যাগ করে নারগিস ফাখরি নিজের ফেসবুক পেইজে শেয়ার করেছেন ‘নিত দিন জিয়া মারা’ গানটির টিজার। ঈদকে সামনে রেখে গানটির মিউজিক ভিডিও সম্প্রতি প্রকাশ পেয়েছে অন্তর্জালে।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি