সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ম্যানইউ’তে রোনালদো

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে পুরনো ডেরা রেড ডেভিলস তথা ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। রিয়াল, পিএসজি আর ম্যানসিটি সবগুলোকে টপকে দুই বছরের জন্য ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরা রীতিমতো এক নাটকীয় ঘটনা ৩৬ বছর বয়সী এই পর্তুগিজ তারকার ভক্তদের জন্য।

এ নিয়ে ইতালিয়ান ক্লাবটির সঙ্গে দেড় কোটি ইউরোর চুক্তি সম্পন্ন করেছে ম্যানইউ। এদিকে এক যুগ পর সিআরসেভেনের ঘরে ফেরার খবরে আনন্দে ভাসছে রেড ডেভিল সমর্থকরা। এখন স্বাস্থ্য পরীক্ষা ও ভিসা প্রাপ্তির পরই রোনালদোর সঙ্গে দুই বছরের আনুষ্ঠানিক চুক্তি করবে ম্যানচেস্টার ইউনাইটেড।

ক্যারিয়ার জুড়ে অসংখ্য প্রত্যাবর্তনের গল্প রচনা করেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এবার আর ৯০ মিনিটের স্নায়ু পরীক্ষা নয় বরং ২৪ ঘন্টার রোমাঞ্চকর নাটকীয়তা শেষে লিখলেন নতুন এক প্রত্যাবর্তনের গল্প।

য়্যুভেন্টাস ছেড়ে ফিরছেন নিজের কৈশোরের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে। এ নিয়ে য়্যুভেন্টাসের সঙ্গে চুক্তিও সম্পন্ন করেছে ক্লাবটি। চুক্তি অনুযায়ী দুই বছরের জন্য ওল্ড ট্রাফোর্ডে ফিরবেন রোনালদো। তাতে য়্যুভেন্টাসকে দিতে হবে প্রায় দেড় কোটি ইউরো। টুইট বার্তায় রোনালদোর ঘরে ফেরার খবর জানিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। এখন বাকি শুধু স্বাস্থ্য পরীক্ষা আর ভিসা প্রাপ্তি। এই দুইয়ের নিশ্চয়তা মিটলেই রোনালদোর সঙ্গে আনুষ্ঠানিক চুক্তি করে ফেলবে ইংলিশ জায়ান্টরা।

সিআরসেভেনের ঘরে ফেরার খবরে উচ্ছসিত ম্যানইউ শিবির। এরই মধ্যে টুইট বার্তায় অভিনন্দন জানিয়েছেন নতুন সতীর্থ মার্কাস রাশফোর্ড, ব্রুনো ফার্নান্দেজরা। শহর জুড়ে আনন্দ মিছিল করেছেন সমর্থকরা।

You might also like