সারা দেশের ন্যায় কক্সবাজারেও ব্যাপক উন্নয়ন হচ্ছে:ব্যারিস্টার নওফেল

হাজার বছরের শেষ্ঠ বাঙালী জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশের ন্যায় কক্সবাজারে ব্যাপক উন্নয়ন করে যাচ্ছেন।

এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুজিবুর রহমানকে নৌকা তুলে দিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে বীর চট্রলার সিংহ পুরুষ মরহুম এবিএম মহিউদ্দীন চৌধুরীর সহযোদ্ধা মুজিবুর রহমানকে নৌকা মার্কায় ভোট দিয়ে কক্সবাজার পৌরসভার মেয়র নির্বাচিত করার দাবী রেখে গেলাম।

বিকেলে কক্সবাজার পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী মুজিবুর রহমানের নির্বাচনী গণসংযোগকালে বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটিরি সাংগঠনিক সম্পাদক ও বিজয় টিভি’র ব্যবস্থপনা পরিচালক ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল ভোটারদের কাছে এ দাবী জানান।

তিনি কক্সবাজার পৌরসভার নির্বাচনী এলাকার বাহারছড়া, গোলদিঘীর পাড়, কলাতলীসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করে আগামী ২৫ জুলাই নৌকা মার্কায় ভোট প্রধান করার জন্য ভোটারদের আহবান জানান।

এসময় নির্বাচনী প্রচারনায় বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিল্পব বড়–য়া, কক্সবাজার পৌরসভার আওয়ামীলীগ মেয়র প্রার্থী জেলা জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মুজিবুর রহমানসহ দলীয় নেতাকর্মীরা।

এর আগে ব্যারিস্টার নওফেল ইউএস বাংলা ইয়ারলাইন্সের একটি বিমানে করে বিকাল ৪টয় কক্সবাজার বিমান বন্দরে নামলে দলীয় নেতাকর্মীরা তাঁকে ফুল দিয়ে করেন।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি