সাড়া ফেলেছে শাকিবের ‘নবাব এলএলবি’ ছবির ট্রেলার

২১১

অবশেষে সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খানের নতুন ছবি নবাব এলএলবি’র ট্রেলার। আড়াই মিনিটের এই ট্রেলারে পুরোটা সময়ই আদালতে তর্কযুদ্ধে দেখা গেছে শাকিবকে। হাজির হয়েছেন একজন চৌকস আইনজীবী হিসেবে।

শাকিব খান লড়াই করবেন খুন-ধর্ষণসহ সব মামলায়। তবে নারী নির্যাতনবিরোধী মামলায় নেবেন না কোনও ফি। ঠিক এমনটাই দেখা গেছে ছবিটির ট্রেলারে। গেল ৭ ডিসেম্বর রাতে ইউটিউবে প্রকাশ পেয়েছে এটি।

এরই মধ্যে সিনেমাটির টাইটেল গান প্রশংসিত হয়েছে। নবাব এলএলবি ছবিতে শাকিব খান, মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া ছাড়াও শহীদুজ্জামান সেলিম, সুষমা সরকার, শাহেদ আলী সহ আরও অনেকে অভিনয় করেছেন।

ট্রেলার প্রকাশের পরপরই শাকিব ভক্তদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে শাকিবের বছরের একমাত্র শেষ এই ছবিটি। ঘণ্টাখানেক সময়ের ব্যবধানে অন্তর্জালে এর ভিউ ছাড়িয়েছে ২ লাখের ঘর। প্রায় ৫ হাজার কমেন্ট জমেছে। আর সেখানে প্রশংসায় ভাসছেন শাকিব খান।

ছবিটির পরিচালক অনন্য মামুন জানান, আই থিয়েটার অ্যাপে আগামী ১৬ ডিসেম্বর ছবিটি মুক্তি পাবে। যে কেউ টিকিট কেটে ছবিটি দেখতে পারবেন। এদিকে, ২৬ নভেম্বর থেকে যাত্রা শুরু করেছে আই থিয়েটার নামের অনলাইন স্ট্রিমিং প্রতিষ্ঠানটি।

এই অ্যাপের প্রথম ছবি হিসেবে মুক্তি পাবে ‘নবাব এলএলবি’। সেলিব্রেটি প্রোডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে এই ছবিটি। নির্মাতা জানান, ছবির নতুন গান মুক্তির ব্যাপারে অপেক্ষা করছে নতুন চমক।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like