সিনেমা নয়, গান গেয়ে ঈদ উপহার দিলেন সালমান খান

বলিউডে ঈদ উৎসব মানেই ভাইজান সালমান খানের সিনেমা। সেই ২০০৯ সালে ‘ওয়ান্টেড’ দিয়ে শুরু। তারপর থেকে প্রতি বছরের ঈদুল ফিতরে ‘দাবাং’, ‘সুলতান’, ‘বাজরাঙ্গি ভাইজান’ এর মতো নতুন নতুন ছবি নিয়ে পর্দায় হাজির হয়েছেন তিনি।

কিন্তু করোনার কারণে এবারের ঈদে বড় পর্দায় হাজির হতে পারেনি সাল্লু ভাই। তাই ভক্ত ও ফলোয়ারদের জন্য নিজের গাওয়া নতুন গানের মিউজিক ভিডিও ঈদের উপহার হিসেবে দিয়েছেন তিনি। ২৫ মে সোমবার সালমানের ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে মিউজিক ভিডিওটি।

 ‘ভাই ভাই’ শিরোনামের গানটি হিন্দু ও মুসলিম সম্প্রদায়ের মধ্যকার ভ্রাতৃত্ব বিষয়ক তাৎপর্যপূর্ণ বক্তব্য নিয়ে তৈরি। এর কথা লিখেছেন সালমান ও দানিশ সাবরি। মিউজিক ভিডিওর শুটিং হয়েছে সালমানের পানভেলে খামারবাড়িতে।

গানটি গেয়েছেন সালমান আর র‌্যাপ অংশ গেয়েছেন রুহান আরশাদ। সুর ও সংগীত পরিচালনা করেছেন সাজিদ ওয়াজিদ।

সামাজিক যোগাযোগমাধ্যমে মিউজিক ভিডিওটি শেয়ার করে সালমান লিখেছেন, সবাইকে ঈদ মোবারক।’ ‘আপনাদের সবার জন্য আমি কিছু বানিয়েছি। দেখে বলবেন কেমন লেগেছে। এর সঙ্গে জুড়ে দিয়েছেন ‘ভাই ভাই’ হ্যাশট্যাগ।

এবারের ঈদুল ফিতরে প্রভু দেবার পরিচালনায় মুক্তির কথা ছিল সালমানের বহুল প্রতীক্ষিত ছবি ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’। কিন্তু করোনাভাইরাস মহামারির কারণে তা সম্ভব হয়নি।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি