সিরাজগঞ্জে হাসপাতাল থেকে শিশু চুরির ঘটনায় আটক ৬

৭৪

সিরাজগঞ্জে হাসপাতাল থেকে নিখোঁজ দুই শিশুকে পাওয়া গেছে। তবে শিশু দুটির একটি মারা গেছে। এ ঘটনায় শিশু চোর চক্রের ছয় সদস্যকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে সলঙ্গা থানাধীন আলোকদিয়া এলাকার একটি বাড়ি থেকে জীবিত ও মৃত শিশু দুটিকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান, শনিবার দুপুরের দিকে হাটিকুমরুল গোলচত্বর এলাকার শাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতাল থেকে একদিন বয়সী নবজাতক শিশু চুরি যাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

তিনি আরও বলেন, হাসপাতালের সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ ও ঘটনার বিভিন্ন দিক পর্যালোচনার পর কিছুটা নিশ্চিত হয়ে রাত সাড়ে ১০টার দিকে আলোকদিয়া গ্রামের সাদ্দাম হোসেনের বাড়িতে অভিযান চালানো হয়। সেখানে নবজাতক শিশুটিকে সাদ্দামের স্ত্রী কল্পনার কোলে দেখতে পেয়ে তাকে উদ্ধার করা হয়।

এরপর বাড়ি তল্লাশি করে ধানের গোলার মধ্যে মাহিম নামের অপর শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। ২৯ দিন বয়সী ওই শিশুটি ২৩ ফেব্রুয়ারি সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল থেকে চুরি হয়।

এসময় বাড়ির মালিক কল্পনাকে গ্রেফতার করা হয় এবং আশপাশে অবস্থান করা আরও পাঁচজন নারীকে আটক করে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

প্রসঙ্গত, মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের শিশু ওয়ার্ডে চিকিৎসা নিতে আসা মাহিম নামের ২৯ দিন বয়সী একটি শিশু চুরি ঘটনা ঘটে। এর ঠিক পাঁচ দিনের মাথায় শনিবার (২৭ ফেব্রুয়ারি) হাটিকুমরুল গোলচত্বরের শাখাওয়াত এইচ মেমোরিয়াল হাসপাতাল থেকে সামিউল নামের একদিন বয়সী নবজাতক শিশুটি চুরি হয়।

You might also like