সেলেনা গোমেজ প্রকাশ করলেন তার নতুন এ্যালবাম ‘রেয়ার’

আনতারা রাইসা : এই হালের জনপ্রিয় গায়িকা সেলেনা গোমেজ। তিনি তার ক্যারিয়ারের শুরু অভিনয় দিয়ে করলেও পরবর্তীতে তিনি গানেই অনেক বেশি জনপ্রিয়তা লাভ করেন।

তার জনপ্রিয় গানগুলির মধ্যে অন্যতম হচ্ছে ফেটিশ, মার্শমেলো, ওলভস, উই ডোন্ট টক এনিমোর । সম্প্রতি প্রকাশ পেয়েছে তার নতুন এ্যালবাম রেয়ার এর ১৩ টি গান।

চলুন দেখে আসি এই এ্যালবামের খবরাখবর।

সেলেনার মায়ের বয়স যখন মাত্র ১৬, তখন জন্ম হয় সেলেনার। সেলেনাকে একাই বড় করেছেন তাঁর মা। প্রথম জীবনে অনেক দারিদ্র্য আর কষ্টের মধ্য দিয়ে যেতে হয় সেলেনাকে।

২০১৩ সাল থেকে লুপাস নামের এক রোগ ধরা পড়ে সেলেনার দেহে। তবে গত কয়েক বছরে তাকে যেতে হয়েছে অনেক চরাই-উতরাই এর মধ্য দিয়ে।

সেলেনা গোমেজ প্রকাশ করলেন তার নতুন এ্যালবাম ‘রেয়ার’

যেমন প্রেমিক জাস্টিন বিবারের সঙ্গে বিচ্ছেদ, কিডনি প্রতিস্থাপন, অবসাদ ও হতাশার মতো মানসিক রোগে ভোগা ইত্যাদি। কিন্তু কোনকিছুই তাকে দমিয়ে রাখতে পারেনি।

দর্শকদের মাঝে তিনি ফিরে এসেছেন তার নতুন এ্যালবাম রেয়ার নিয়ে। জানুয়ারির ১০ তারিখ প্রকাশ পেয়েছে এ্যালবামের সব গান। দীর্ঘ ৪ বছর প্রকাশ পেল তার এই নতুন এ্যালবাম। এই এ্যালবামের সব গানই পপ ধাঁচের । সমালোচকরা বলছেন সাম্প্রতিক সময়ে এটি অন্যতম সেরা পপ এ্যালবাম।

অ্যালবামে সেলেনার গানগুলোর প্রতিটিকে আলাদাভাবে চিহ্নিত করা যায় তাঁর জীবনের বিভিন্ন ঘটনা দিয়ে। শ্রোতারা অবশ্য অ্যালবামের প্রথম দুটি গান ‘লুজ ইউ টু লাভ মি’ ও ‘লুক অ্যাট হার নাও’ শোনার পরেই বুঝতে পেরেছিলেন এটা।

সেলেনা নিজেও বলেছিলেন, ‘গানগুলো শুনলেই শ্রোতারা এর প্রেরণার উৎস বুঝে ফেলবেন।’ তবে কি এর প্রেরণার উৎস তার প্রাক্তন প্রেমিক জাস্টিন বিবার?

শারীরিক অসুস্থতা ও সম্পর্কে ভাঙন সেলেনাকে মানসিকভাবে দুর্বল করে দেয়। বিশেষ করে, ২০১৮ সালে প্রচণ্ড হতাশা ও উদ্বিগ্নতায় ভুগতে শুরু করেন এই শিল্পী।

ফলে এই সময় মানসিক চিকিৎসা নিতে শুরু করেন তিনি। এসব অনুভূতি আর সেখান থেকে আবার নতুন করে জেগে ওঠার স্বাদ আপনি পাবেন সেলেনার এই অ্যালবামের গানগুলোতে।

লুজ ইউ টু লাভ মি গানটি গত বছরের অক্টোবারের ২৩ তারিখ ইউটিউবে প্রকাশ করেন সেলেনা। গানটি এরই মধ্যে বেশ আলোচনায় চলে এসেছে। অনেকেই বলছেন এটা জাস্টিন বিবার এর প্রতি তার পুরোনো হৃদয় ভাঙনের বহিপ্রকাশ।

গানটি জায়গা করে নিয়েছে বিলবোর্ডের সেরা ১০০ তেও। একই দিনে প্রকাশ পেয়েছে তার আরেকটি গান লুক এট হার নাউ। এই গানটিও তার রেয়ার এ্যালবাম এর গান। এই গানটিও শ্রোতা মহলে বেশ জনপ্রিয়তা পেয়েছে। তার বাকি গানগুলো প্রকাশ পেয়েছে জানুয়ারির ১০ তারিখ।

রেয়ার অ্যালবামের অন্যান্য গানগুলো হচ্ছে রেয়ার, ড্যান্স এগেইন, রিং, ভালনারেবল, পিপল ইউ নো, লেট মি গেট মি, ক্রাউডেড রুম ,কাইন্ডা ক্রেজি, ফান, কাট ইউ অফ,আ সুইটার প্লেস।

সব গানই তার হৃদয় ভাঙন কিংবা হতাশার কথা বলে তাও না। কিছু কিছু গান যেমন রেয়ার, ড্যান্স এগেইন, লেট মি গেট মি, রিং, ফান এই গানগুলোতে তার নিজের প্রতি ভালবাসার কথাও এসেছে। তিনি যে তার সব কষ্ট ভুলে আবার ঘুরে দাঁড়িয়েছেন এই গানগুলিতে সেটা বোঝা যায়। সবগুলি গানই লিখেছেন সেলেনা গোমেজ।

নিউজ ডেস্ক/বিজয় টিভি