স্বজনপ্রীতি নিয়ে প্রসেনজিতের ‘নো কমেন্টস’

বলিউডের অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর স্বজনপ্রীতি নিয়ে পুরো দু’ভাগে ভাগ হয়ে গেছে বলিউড ইন্ডাস্ট্রি। তার আচ লেগেছিল টালিউডেও। কিছুদিন আগে টালিউড অভিনেত্রী শ্রিলেখা মিত্র তুলেছিলেন এমন অভিযোগ।

ঋতুপর্ণা আর প্রসেনজিতের প্রেমেরে কথা উল্লেখ করে শ্রিলেখা বলেছিলেন প্রসেনজিৎ ও ঋতুর কারণে অনেক ছবি পাননি তিনি। ভিডিও বার্তায় স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে সৃজিতের প্রেমের কথাও উল্লেখ করেছেন শ্রিলেখা। তবে এর প্রেক্ষিত্রে প্রসেনজিত ও ঋতুপর্ণা চুপ থাকলেও প্রতিবাদ জানিয়েছিলেন স্বস্তিকা।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যম এ বিষয়ে জানতে চেয়েছিল প্রসেনজিতের কাছে। উত্তরে প্রসেনজিৎ বলেন, ‘নো কমেন্টস’। আসলে, সময়টা ভীষণ স্পর্শকাতর। মানুষের মনও তাই-ই। ফলে, সামান্য কথা গায়ে আঁচড় কাটছে। অল্পেই সবাই প্রতিক্রিয়া জানাচ্ছেন। আমরা কেউই ভাল নেই। আগামী দিনে কী হবে? কেউ জানি না। এই চাপটাও কম নয়।

সম্প্রতি ওয়েব প্ল্যাটফর্ম জী৫ এ মুক্তি পেতে যাচ্ছে প্রসেনজিৎ অভিনীত ছবি ‘নিরন্তর’। গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সিনেমার ভবিষ্যৎ নিয়ে কথা বলেছেন টলিউডের এই সুপারস্টার।

প্রসেনজিৎ বলেন সিনেমার ব্যবসায়িক গ্রাফ যা দাঁড়াচ্ছে তাতে এটা বলতে পারি বিকল্প পথ খোঁজার সময় এসেছে। সার্বিক দিক বিশ্লেষণ করে কোন ছবি কোথায় রিলিজ করালে ভাল ব্যবসা সফল হবে সেটা এখনই ভাবার উপযুক্ত সময়।

পরিচালক চন্দ্রাশিসের চিত্রনাট্য ও পরিচালনায় ছবিটি, মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম জি৫ এ।