হলিউডের নতুন ছবি যেগুলো আসছে

আনতারা রাইসা : হলিউডে নতুন বছর চমকে ঠাসা। বক্স অফিস কাঁপাতে আসবে জেমস বন্ড, ঘোস্টবাস্টার্স ও মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স ফ্র্যাঞ্চাইজি।মুক্তি পেয়েছে জোকার, দ্য আইরিশম্যান এর মত অনেক অসাধারণ ছবি। ২০২০ সালও এর ব্যতিক্রম নয়।

এবার ও মুক্তি পাচ্ছে কিছু সুপারহিরো সিনেমা, জেমস বন্ড , ফাস্ট এন্ড ফিউরিয়াস এর মত জনপ্রিয় ফ্রাঞ্চাইসির নতুন সিনেমা। চলুন দেখে আসি সামনে কি কি ছবি মুক্তি পেতে চলছে।

বার্ডস অব প্রে

২০১৬ সালের সুইসাইড স্কোয়াড ছবিটি অতটা সফল না হলেও, ছবির হার্লি কুইন চরিত্রটি পেয়েছিল দারুণ জনপ্রিয়তা।

জোকারের পর এবার ডিসি শুধু ‘হার্লি কুইন’কে নিয়ে তৈরি করছে নতুন চলচ্চিত্র।

হার্লে কুইনের একক ছবিটি পরিচালনা করছেন কাথি ইয়ান। সুইসাইড স্কোয়াডের এই ভিলেন চরিত্রে থাকছেন মার্গট রবি।

ব্যাটম্যান ও জোকারের গোথাম সিটির কাহিনী, এক কিশোরীকে রক্ষায় নামবে হার্লে কুইন ও অন্যরা।

অ্যাকশনধর্মী ‘বার্ডস অব প্রে’তে আরও অভিনয় করেছেন মেরি এলিজাবেথ উইনস্টাড, জুর্নি স্মলেট- বেল, রোজি পেরেজ, ক্রিস মেসিনা ও ইয়ান ম্যাকগ্রেগরসহ অনেকে।

এরই মধ্যে ছবির ট্রেলার ইউটিউবে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। ৭ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাবে।

 

২। দ্য ফটোগ্রাফ

ইসা রে ও কেইথ স্ট্যানফিল্ডকে অপ্রত্যাশিত রোমান্সে দেখা যাবে এই চলচ্চিত্রে। মূলত দুটি প্রেম কাহিনীর সমান্তরাল যাত্রা। রোমান্স থেকে হাস্যরস সবই থাকছে। স্টেলা মেঘি পরিচালিত নিখুঁত ভ্যালেন্টাইন চলচ্চিত্র ‘দ্য ফটোগ্রাফ’।

৩। আ কোয়াইট প্লেস ২

এই ছবিতে এমন একটি পরিবারকে দেখা যায়, যারা কোনো শব্দ উৎপাদন করা ছাড়া বেঁচে থাকে। এ রকম অদ্ভুতভাবে প্রতিটি দিন যাপন করার কারণ একটাই- তারা যে অঞ্চলে বাস করে, সেখানে আছে এমন কিছু ভয়ঙ্কর প্রাণী, যারা শব্দ শুনলেই সেটার সূত্র ধরে তাদের মেরে ফেলবে।

পদে পদে রোমাঞ্চনির্ভর এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে ছবি ‘অ্যা কোয়াইট প্লেস’। প্রথম কিস্তির দুই বছর পর আ কোয়াইট প্লেস ২ নিয়ে ফিরছেন পরিচালক জন ক্রাসিন্সকি। হরর চলচ্চিত্রটিতে নতুন দানবের মুখোমুখি হচ্ছে ইভেলিন, রেগান ও মার্কুস অ্যাবট। শত্রু আরও ভয়ংকর এবং ধরাছোঁয়ার বাইরে।

এই সিনেমার প্রধান চরিত্রে অভিনয়ও করেছেন ক্রাসিনিস্কি। তার স্ত্রীর চরিত্রে সিনেমাতে অভিনয় করেছেন তার রিয়েল লাইফ সহধর্মিণী এমিলি ব্লান্ট। ছবিটি ২০ মার্চ মুক্তি পেতে যাচ্ছে।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি