হোম কোয়ারেন্টিনে সংগীতশিল্পী রুনা লায়লা

শরীরে কোনো উপসর্গ না থাকলেও নিজ দায়িত্বে হোম কোয়ারেন্টিনে আছেন দেশবরেণ্য সংগীতশিল্পী রুনা লায়লা। মেয়ে ও নাতিদের সঙ্গে সময় কাটাতে দেড় মাস লন্ডন ছিলেন দেশের কিংবদন্তি কণ্ঠশিল্পী রুনা লায়লা। প্রবাসিরাই করোনা ভাইরাসে বেশি আক্রান্ত হয়েছেন। তাই দেশে ফিরেই হোম কোয়ারায়েন্টাইনে গিয়েছেন এই কণ্ঠশিল্পী।

যদিও রুনা লয়লার শরীরে করোনার কোনো উপসর্গ নেই। তারপরও এই সময়ে তিনি বাসাতেই থাকছেন। গান শুনে, বই পড়ে সময় কাটছে তার। শুধু রুনা লায়লাই নন, তার বাড়ির সবাই কোয়ারেন্টিনের নিয়ম মেনে চলছেন।

কমান্ডো ছবিতে অভিনয়ের জন্য বেশ কিছুদিন কলকাতায় ছিলেন নবাগত নায়িকা জাহারা মিতু। কিছুদিন আগে দেশে ফিরেছেন তিনি। এসেই করোনা ভাইরাসের কারণে হোম কোয়ারেন্টাইনে গিয়েছেন তিনি।

পাঁচ দিন ধরে বাসা থেকে একদমই বের হচ্ছেন না তিনি। চিত্রনায়িকার সময় কাটছে পছন্দের সিনেমা দেখে। নেটফ্লিক্স আর ইউটিউব থেকে সিনেমা এবং ভিডিও দেখে নিচ্ছেন তিনি।

করোনাভাইরাসের বিরুদ্ধে আশাজাগানিয়া বার্তা নিয়ে একটি ইন্সট্রুমেন্টাল তৈরি করেছেন বেজ গিটারিস্ট রানা ও লিড গিটারিস্ট শামু। আর সেই কম্পোজিশনের পাণ্ডুলিপি তৈরি করেছেন আসিফ নিজেই।

কম্পোজিশনের নাম ‘তৃতীয় বিশ্বযুদ্ধ’। পাঁচ মিনিটের এ কম্পোজিশনটির লিরিক্যাল ভিডিও তৈরির কাজ চলছে। আসিফ আকবরের ২২ সেকেন্ডের ভয়েজওভার আছে এতে। গিটারিংয়ের ফাঁকে ফাঁকে “আমরা করব জয়” গানটি মধ্যে পৃথিবীর সৌন্দর্য নিয়ে লেখা ছয়টি লাইন যোগ করা হয়েছে।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি