১৯ মার্চ প্রেক্ষাগৃহে আসছে পরীমনি

৩৬

দেশের গুণী ও সফল নির্মাতা তৌকীর আহমেদ নতুন সিনেমা ‘স্ফুলিঙ্গ’। নাম ঘোষণার পর খুব অল্প সময়ের মধ্যেই সিনেমাটির শুটিং সম্পন্ন করা হয়েছে। পোস্ট প্রোডাকশনের কাজ প্রায় শেষের পথে।

ভালোবাসা দিবস উপলক্ষে সিনেমাটির প্রথম গানটি প্রকাশ পায়। আর তাতেই বাজিমাত! অন্তর্জালে প্রশংসায় ভাসেছিল পরীমনি-মম’র ‘স্ফুলিঙ্গ’ ছবির গান। ছবিটির নতুন গান প্রকাশ পাওয়ার পর দর্শক আগ্রহ বেড়ে গেছে এই ছবিটি নিয়ে।

এই রেশ কাটতে না কাটতেই এবার প্রকাশ পেল ছবিটির ট্রেলার। আসছে ১৯ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। বঙ্গবন্ধু থেকে শুরু করে মহান মুক্তিযুদ্ধের ইতিহাস ও তারুণ্য যেন সব ধরা দিলো এই ট্রেলারে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে স্বনামধন্য পরিচালক তৌকীর আহমেদ নির্মাণ করেছেন ‘স্ফুলিঙ্গ’। আসছে ১৭ মার্চ হবে সিনেমাটির বিশেষ প্রদর্শনী।

গেলো ১১ ফেব্রুয়ারি প্রকাশ পায় ‘স্ফুলিঙ্গ’ সিনেমার প্রথম পোস্টার। সিনেমাটিতে অভিনয় করেছেন পরীমনি, শ্যামল মাওলা, রওনক হাসান ও জাকিয়া বারী মম সহ অনেকে।

সিনেমাটি প্রযোজনা করছে স্বপ্নের বাংলাদেশ ফাউন্ডেশন। গেলো ৯ ডিসেম্বর বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে সিনেমাটির ঘোষণা দেন তৌকীর আহমেদ। এরপর ১১ ডিসেম্বর গাজীপুরের রাজেন্দ্রপুরে শুটিং শুরু হয় ‘স্ফুলিঙ্গ’ ছবিটির।

You might also like