২৬ সেপ্টেম্বর ঢাকায় এসে কৌশানী জুটি হবেন শান্ত খানের

কলকাতার সিনেমা পাড়ায় জনপ্রিয় নায়িকা কৌশানী মুখার্জী। বাংলাদেশের শাপলা মিডিয়া ইন্টারন্যাশনালের প্রযোজনায় শামীম আহমেদ রনির পরিচালনায় ‘লাভ ভেলকি লাগ’ ও ‘ছুটি’ সিনেমায় অভিনয় করেছেন কৌশানী।

এসব ছবিতে কৌশানীর বিপরীতে কাজ করেছেন কলকাতার নায়ক বনি সেনগুপ্ত। তবে এ ছবিগুলো সবই ছিল টলিউডের সিনে পাড়ার। এবার ফের এই নায়িকাকে দেখা যাবে বাংলাদেশের ছবিতে।

পূজন মজুমদার পরিচালিত নতুন এই ছবিটির নাম ‘পিয়া রে’। ছবিটিতে অভিনয়ের জন্য এই নায়িকা চলতি মাসের ২৬ সেপ্টেম্বর ঢাকায় পা রাখছেন। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া ইন্টারন্যাশনাল।

প্রযোজক সেলিম খান জানান, ঢাকায় অভিনয়ের বিষয়ে নায়িকা কৌশানীর জন্য সরকারের সকল অনুমতিপত্র নেওয়া হয়েছে। জানা গেছে, ঢাকার পূবাইল ও চাঁদপুরের বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিংয়ে অংশ নেবেন এই নায়িকা।

ঢাকাই ছবির উঠতি নায়ক শান্ত খান অভিনয় করবেন কৌশানীর বিপরীতে। ছবিটিতে আরও অভিনয় করবেন রজতাভ দত্ত, খরাজ মুখার্জি। এই ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো জুটি বাঁধবেন শান্ত খান ও কৌশানী।

এদিকে, এর আগে কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী’র সঙ্গে ‘বিক্ষোভ’ ছবিতে জুটি বেঁধেছেন নায়ক শান্ত খান। এরপর একের পর এক ছবিতে ভিন্নধর্মী নানা চরিত্রে হাজির হয়েছেন শান্ত খান।

You might also like