৫ দিন পর জানা যাবে সেরা সুন্দরীর নাম !

‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় লাল-সবুজের হয়ে প্রতিনিধিত্ব করার জন্য চলতি বছরের সেরা সুন্দরীকে পাওয়ার দিনক্ষণ প্রায় ঘনিয়ে এলো। বাকি মাত্র পাঁচ দিন। আগামী ৩০ সেপ্টেম্বর প্রচারিত হবে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’-এর গ্র্যান্ড ফিনালে। ওইদিনই জানা যাবে সেরা সুন্দরীর নাম। রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার রাজদর্শন হল থেকে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে এটিএন বাংলা।

ইতিমধ্যে সারা দেশ থেকে অংশগ্রহণকারী হাজারো প্রতিযোগীদের মধ্যে থেকে অডিশন, সিলেকশন, পারফরম্যান্সসহ বিভিন্ন রাউন্ডে ধাপে ধাপে বাছাই প্রক্রিয়া শেষে সেরা সুন্দরী হিসেবে ১০ জনকে বাছাই করা হয়েছে। এই সেরা ১০ সুন্দরীকে গ্রুমিংয়ের মাধ্যমে তৈরি করা হচ্ছে গ্র্যান্ড ফিনালের জন্য। সেরা ১০ জন সুন্দরীর নাচের প্রশিক্ষণ দিচ্ছেন কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগ। তাদের নিয়েই আগামী ৩০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে গ্র্যান্ড ফিনাল।

অন্তর শোবিজের আয়োজনে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’ প্রতিযোগিতার এবারের আসরে শুরু থেকেই বিচারকের দায়িত্ব পালন করেছেন সংগীতশিল্পী শুভ্র দেব, অভিনেত্রী তারিন, মডেল খালেদ সুজন, ইমি ও ব্যারিস্টার ফারাবী।  তবে ৩০ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য গ্র্যান্ড ফিনালেতে তাদের সঙ্গে অন্যান্য আইকন বিচারকরাও যোগ দেবেন।

সেরা ১০ সুন্দরীর মধ্য থেকে এ বছর যিনি ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হবেন তার গ্রুমিং করা হবে লম্বা সময় ধরে। দেশি কোরিওগ্রাফার ছাড়াও বিদেশি স্বনামধন্য একজন কোরিওগ্রাফার তাকে গ্রুমিং করাবেন। বাংলাদেশের চ্যাম্পিয়ন প্রতিযোগী পরে আগামী ডিসেম্বরে চীনের সানাইয়া সিটি এরেনায় অনুষ্ঠিতব্য ‘মিস ওয়ার্ল্ড’-এর মূল প্রতিযোগিতায় অংশগ্রহণ করবেন।

এ বছর প্রতিযোগিতার শুরু থেকেই প্রতিযোগীরা একটা বিষয়ে বেশ সতর্ক। এটির আয়োজক অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরীর ঘোষণা, এবার কেউ মিথ্যা তথ্য দিয়ে বা তথ্য গোপন করে প্রতিযোগতায় অংশ নিলে এবং সেটা প্রমাণ হলে তাকে ১০ লাখ টাকা জরিমানা গুণতে হবে। নিয়মে আছে, এ প্রতিযোগিতায় অংশ নিতে হলে প্রতিযোগীকে অবিবাহিত হতে হবে।

নিউজ ডেস্ক / বিজয় টিভি