অনন্ত জলিলের নতুন ছবির গান প্রকাশ

দিন-দ্য ডে ছবি দিয়ে ঢালিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে দীর্ঘ সময়ের বিরতি কাটিয়ে ফিরছেন চিত্রনায়ক অনন্ত জলিল ও বর্ষা জুটি। তবে তারা ফিরছেন ভিন্ন আবহে যৌথ প্রযোজনার নতুন ছবির  মধ্য দিয়ে। ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম।

কবি হেলাল হাফিজের কবিতা থেকে গান বানিয়ে হাজির হয়েছেন চিত্রনায়ক অনন্ত জলিল। গানের শিরোনাম ‘তোমাকে শুধু তোমাকে চাই পাবো’ গানটি।

বাংলা ও ইরানি ভাষায় একসঙ্গে এটি গেয়েছেন সংগীতশিল্পী বেলাল খান ও ইরানি গায়ক মো. রেজা হেদায়াতি। গানে ইরানের ঐতিহ্যবাহী যন্ত্রানুষঙ্গও ব্যবহার করা হয়েছে।

এক নাম এক পরিচয় তাঁর। দেশের অভিনয় জগতের অসামান্য গুণী অভিনেতা হুমায়ূন ফরীদি। মঞ্চ থেকে শুরু করে ছোট পর্দা। ছোট পর্দা ছাপিয়ে ঢাকাই সিনেমায় পর্দার অপ্রতিদ্বন্দ্বী অভিনেতা।

করোনা দুর্যোগে আক্রান্ত মানুষের পাশে দাঁড়াতে দেশের জনপ্রিয় তারকাদের ব্যবহৃত সামগ্রী নিলামে তুলছে ‘অকশন ফর অ্যাকশন’ নামের একটি ফেসবুক পেইজ। আর সেখানেই নিলামে উঠেছে সব্যসাচী অভিনয় ব্যক্তিত্ব প্রয়াত হুমায়ুন ফরীদির চশমাটি।

গুণী এই অভিনেতার চশমা কিনে নিয়েছেন হাঙ্গেরিপ্রবাসী এক বাংলাদেশি। নিলামে ৩ লাখ ২৫ হাজার ১২ টাকায় প্রিয় অভিনেতার চশমাটি কিনেছেন তিনি। এই অর্থের পুরোটাই ব্যয় করা হবে করোনা সাহায্যার্থে।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like