অনলাইনে ডেটিংয়ের অর্থ যাবে করোনা সাহায্যার্থে

১০৬

অর্জুন কাপুর ও পরিণীতি চোপরা প্রথমবার একসঙ্গে পর্দায় হাজির হয়েছিলেন ২০১২ সালে ‘ইশাকজাদে’ সিনেমার মধ্যদিয়ে। ২০১৮ সালে নমস্তে ইংল্যান্ড ছবিতেও দেখা  মিলেছিল অর্জুন পরিনিতির ।

মার্চে মুক্তির কথা ছিল এই জুটির নতুন সিনেমা ‘সন্দীপ অউর পিংকি ফেরার’-র। কিন্তু করোনাভাইরাস মহামারির কারণে পিছিয়ে গেছে মুক্তির সময়। তবে শোনা যাচ্ছে, অন্তর্জালে মুক্তি পাবে ছবিটি।

ছবি যে মাধ্যমেই মুক্তি পাক ছবির নায়ক নায়িকা ভারতের চলমান করোনা পরিস্থিতিতে খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর জন্য অন্তর্জালে ডেটিং করার সিদ্ধান্ত নিয়েছেন।

চার হাজার পরিবারকে খাবার দিতে তহবিল সংগ্রহের জন্য অন্তর্জালে ডেটিং করার সিদ্ধান্ত নিয়েছেন পরিনিতি। অর্জুন কাপুরের বোন আনশুলার দাতব্য উদ্যোগ ‘ফ্যানকাইন্ড’ ও অলাভজনক সংগঠন গিভ ইন্ডিয়ার সঙ্গে মিলে তহবিল সংগ্রহে নেমেছেন পরিণীতি।

এর মাধ্যমে ভারতের মহারাষ্ট্র, রাজস্থান, বিহার ও তামিলনাড়ু রাজ্যের ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের কাছে খাবার সরবরাহ করা হবে। প্রচারণার মাধ্যমে প্রাপ্ত অর্থ দিয়ে কেনা হবে চাল, ডাল, আটা, লবণ, মসলা, চা, চিনি ও তেলসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য। চারজনের একেকটি পরিবারের জন্য সহায়ক হবে প্রতিটি প্যাকেট।

পরিণীতির সঙ্গে অন্তর্জালে সময় কাটাতে আগ্রহীদের ফ্যানকাইন্ড ডটঅর্গ/পরিণীতিতে লগ-ইন করে অনুদান দিতে হবে। বুধবার ৬ মে থেকে শুরু হয়েছে এই আয়োজন। চলবে সপ্তাহব্যাপী। এর মাধ্যমে ভিডিও চ্যাটে পাঁচজন ভাগ্যবানকে ধন্যবাদ দেবেন পরিনিতি।

এদিকে গত মাসে পাঁচ ভাগ্যবতীর সঙ্গে অন্তর্জালে ডেটিংয়ের মাধ্যমে তহবিল সংগ্রহ করেছেন অর্জুন কাপুর। যার মাধ্যমে ৩০০ পরিবারকে একমাস খাদ্যসহায়তা দেওয়া হয়েছে।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like