অনলাইনে মুক্তি পেতে যাচ্ছে বিদ্যা বালানের নতুন ছবি

১৫ মে শুক্রবার ৫৩ বছরে পা রাখলেন বলিউডের ‘ধাক ধাক গার্ল’ মাধুরী দীক্ষিত। ‘ক্যান্ডেল’ শিরোনামের নিজের গাওয়া প্রথম গানের একঝলক জন্মদিনে ভক্তদের উপহার দিয়েছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে গানটির কিছু অংশের ভিডিও শেয়ার করেছেন মাধুরী।

জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য ভিডিওর ক্যাপশনে সবাইকে ধন্যবাদ দিয়েছেন মাধুরী। এই দিনে ভক্তদের প্রতি ভালোবাসা ছড়িয়ে দিতে চেয়েছেন তিনি। গানটির বিষয়বস্তু আশা। করোনাভাইরাস প্রাদুর্ভাবে সবারই এটি বড্ড প্রয়োজন। শিগগিরই পুরো গান আসবে।

করোনার কারণে বলিউডের ভবিষ্যৎ বদলে যাচ্ছে মুহূর্তে মুহূর্তে। ‘গুলাবো সিতাবো’-র পরে এবার বিদ্যা বালনের আলোচিত সিনেমা ‘শকুন্তলা দেবী’ মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে।

এ বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিদ্যা লিখেছেন  ‘খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি  আপনারা আপনাদের প্রিয়জনদের সঙ্গে নিয়ে শিগগিরি প্রাইম ভিডিয়োতে শকুন্তলা দেবী দেখতে পাবেন। এই কঠিন সময়েও আপনাদের কাছে বিনোদনের রসদ পৌঁছে দিতে পারায় আমরা গর্বিত।’

ভারতের নারী গণিতবিদ শকুন্তলাদেবীর জীবনী অবলম্বনে নির্মিত সিনেমাটি মুক্তির কথা ছিল ৮ মে। লকডাউনের ফলে বাধ্য হয়ে অনলাইন প্ল্যাটফর্মে মুক্তির সিদ্ধান্ত নিয়েছেন ছবিটির প্রযোজক এবং পরিচালক। ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় বিদ্যা বালানের সঙ্গে দেখা যাবে যীশু সেনগুপ্ত ও অমিত সাধ-কে।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like