অনুপ্রবেশ ঠেকাতে দলীয় নেতাকর্মীদের কঠোর হওয়ার নির্দেশ তথ্যমন্ত্রীর

৬৩

অনুপ্রবেশ ঠেকাতে দলীয় নেতাকর্মীদের আরো কঠোর হওয়ার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ।

শনিবার (১৯ জুন) নগরের লালখান বাজার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে নগর স্বেচ্ছাসেবক লীগের ভার্চুয়াল সম্মেলনে তিনি এ নির্দেশ দেন।

বিএনপির যুগ্ম মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রতিনিয়ত মিথ্যা বক্তব্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করছেন উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, জনগণ এ মিথ্যাচার থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন।

করোনার মধ্যেও দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি ও মাথাপিছু আয় বৃদ্ধি পেয়েছে উল্লেখ করে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। সামাজিক, অর্থনৈতিক সব সূচকে আমরা পাকিস্তানকে ছাড়িয়ে গেছি।

এসময় দেশের ক্রান্তিলগ্নে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে মানুষের মনে জায়গা করে নিয়েছে স্বেচ্ছাসেবক লীগ জানিয়ে তিনি আরও বলেন, আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোর মধ্যে অল্প সময়ে ব্যাপক সাড়া জাগিয়েছে স্বেচ্ছাসেবক লীগ। করোনা মহামারীর সময়েও বিভিন্ন সেবা নিয়ে মানুষের পাশে ছিলেন, এখনো আছেন। কৃষকের ধান কেটে বাড়ি তুলে দিয়েছেন।

সম্মেলনে, প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এতে আরো উপস্থিত ছিলেন, তথ্য ও প্রযুক্তিমন্ত্রী জুনায়েদ আহমদ পলক, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমানসহ জাতীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

You might also like